1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

৫ খালের সীমানা সঠিকভাবে নির্ধারণের আহ্বান

  • আপডেট সময় শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ পৌরশহরের ৫টি খালের সীমানা সঠিকভাবে নির্ধারণ করে খাল উচ্ছেদের আহ্বান জানিয়েছে জনউদ্যোগ সুনামগঞ্জ জেলা কমিটি। বৃহ¯পতিবার সন্ধ্যায় শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরিতে জনউদ্যোগের সভায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে এই আহ্বান জানানো হয়।
সভায় উপস্থিত ছিলেন জনউদ্যোগ সুনামগঞ্জ জেলা কমিটির আহ্বায়ক রমেন্দ্র কুমার দে মিন্টু, সদস্য বিজন সেন রায়, মানব চৌধুরী, চন্দন রায়, নির্মল ভট্টাচার্য্য, অ্যাড. এনাম আহমেদ, অ্যাড. খলিল রহমান, জাহাঙ্গীর আলাম, মোশফিকুর রহমান স্বপন।
আগামী শনিবার থেকে ৫টি খালের অবৈধ দখলদারদের উচ্ছেদের কার্যক্রম স্বাগত জানিয়ে বক্তারা বলেন, সরকারি জায়গার যেন যথাযথ সীমানা নির্ধারণ করা হয়। দখলদারদের পূর্ণাঙ্গ তালিকা করে খালগুলো উদ্ধার করে খালের স্বাভাবিক পানি প্রবাহ ফেরানোসহ উদ্ধারকাজে সবাইকে সহযোগিতা করার আহ্বান জানান বক্তারা। সভা সঞ্চালনা করেন সুনামগঞ্জ জনউদ্যোগের সদস্য সচিব সাইদুর রহমান আসাদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com