1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

যুব ফোরামের জীবনদক্ষতা বৃদ্ধি শীর্ষক প্রশিক্ষণ উদ্বোধন

  • আপডেট সময় বুধবার, ৩১ মে, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
‘স্বাস্থ্যসেবার মনোন্নয়নে চাই সমতা, জবাবদিহিতা ও অংশগ্রহণ’ -এই স্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জে দু’দিন ব্যাপী জেলা স্বাস্থ্য অধিকার যুব ফোরামের জীবনদক্ষতা বৃদ্ধি শীর্ষক প্রশিক্ষণ শুরু হয়েছে। মঙ্গলবার (৩০ মে) সকালে শহরের একটি গেস্ট হাউজের মিলনায়তনে প্রশিক্ষণ উদ্বোধন করা হয়।
সুনামগঞ্জ জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের সভাপতি ও সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাবেক সিনিয়র সহ-সভাপতি শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের সাধারণ স¤পাদক ও ইরা’র নির্বাহী পরিচালক মো. সিরাজুল ইসলাম, বাংলাদেশ হেলথওয়াচের ফিল্ড অফিসার (ফিল্ড অপারেশন) আসমা আক্তার, প্রোগ্রাম অফিসার আবু তৈয়ব।
জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের যুব বিষয়ক স¤পাদক মো. সেরুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, জেলা যুব ফোরামের সেমন্বয়ক মো. ফারুক মিয়া। জেলা যুব ফোরামের সদস্যদের জীবনদক্ষতা বৃদ্ধি বিষয়ক প্রশিক্ষণে প্রশিক্ষক ছিলেন কনসালটেন্ট নাদিরা খানম ও ইসমত আরা হেনা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com