1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আইনপেশায় অ্যাড. দেবেশ কুমার শর্মার ৩২ বছর পূর্তি উদযাপন

  • আপডেট সময় বুধবার, ৩১ মে, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের সিনিয়র আইনজীবী দেবেশ কুমার শর্মা’র আইন পেশায় ৩২ পূর্তি এবং তার ৫৭তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে সুনামগঞ্জ জজশীপ ভবন চত্বরে কেক কেটে পেশাগত জীবনের ৩২ বছর পূর্তি ও ৫৭তম জন্মবার্ষিকী পালন করেন তাঁর সহকর্মী ও সুহৃদরা। আনন্দঘন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সিনিয়র অমিয়াংশু ঘোষ চৌধুরী, অ্যাডভোকেট তনয় চক্রবর্তী, আশিষ কান্তি দাস, সৌরভ তালুকদার, রতিশ বর্মণ, সোহাগ পাভেল, আইনজীবী সহকারী সমিতির সিনিয়র সদস্য কাজল কান্তি দাস, সিমিত আহমদ প্রমুখ।
অনুষ্ঠানে অ্যাড. দেবেশ কুমার শর্মা আবেগ আপ্লুত হয়ে বলেন, আমার সহকর্মীদের কাছে আমি কৃতজ্ঞ। আমার প্রতি তাদের ভালবাসায় আমি অভিভূত। আমি তাঁদের অকৃত্রিম ভালোবাসায় চিরঋণী হয়ে থাকলাম।
উল্লেখ্য, অ্যাডভোকেট দেবেশ কুমার শর্মা চৌধুরী সুনামগঞ্জ পৌর শহরের মল্লিকপুর চৌধুরী বাড়ির সন্তান। তিনি একজন সাংস্কৃতিক ব্যক্তিত্ব। বিভিন্ন সামাজিক সংগঠনের সাথেও যুক্ত। তিনি সাবেক এপিপি এবং স্পন্দন শিল্পীগোষ্ঠীর সভাপতির দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি জেলা শিল্পকলা একাডেমি, শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরির সদস্য। বর্তমানে অ্যাড. দেবেশ কুমার শর্মা পৌর শহরের আরপিননগর এলাকায় বাসবাস করছেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com