1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:১০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ভারতীয় পণ্যসহ গ্রেফতার ২

  • আপডেট সময় বুধবার, ২৪ মে, ২০২৩

তাহিরপুর প্রতিনিধি ::
বিশ্বম্ভরপুর উপজেলায় ভারতীয় চিনি ও শাড়িসহ ২ জনকে গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। মঙ্গলবার (২৩ মে) রাত ২টায় উপজেলার ধনপুর ইউনিয়নের মধ্যনগর গ্রামে আটককৃত আসামি আলাল হোসেন খানের ঘর থেকে এসব মালামাল উদ্ধার করা হয়।
জেলা গোয়েন্দা শাখার এস আই মোহাম্মদ দেলোয়ার হোসেনের নেতৃত্বে এসআই পংকজ দাশ, এসআই মাহমুদুল হাসান, এএসআই মোজাম্মেল হকসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করে।
অভিযানে মধ্যনগর উপজেলার মৃত আবুল হোসেন খানের পুত্র আলাল হোসেন খান (৪৩) ও জামাল হোসেন খানের পুত্র আফজাল হোসেন খান (২৩)-কে আটক করা হয়। এ সময় ৫০ কেজির ৬৮ বস্তায় মোট ৩ হাজার ৪শ কেজি ভারতীয় চিনি ও ৬৮ পিস ভারতীয় শাড়ীকাপড় জব্দ করা হয়।
জব্দকৃত ভারতীয় চিনির বাজার মূল্য অনুমান ৪ লক্ষ ৭৬ হাজার টাকা ও ৬৮ পিস ভারতীয় শাড়ি-কাপড়ের মূল্য অনুমান ১লক্ষ ২ হাজার টাকা।
সুনামগঞ্জ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা নন্দন কান্তি ধর জানান, জব্দকৃত মালামালসহ আটককৃত ২ জনের বিরুদ্ধে বিশ্বম্ভরপুর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com