1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জগন্নাথপুরে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না : নূরুল হুদা মুকুট

  • আপডেট সময় বুধবার, ২৪ মে, ২০২৩

জগন্নাথপুর প্রতিনিধি ::
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট বলেছেন, জগন্নাথপুর উপজেলাজুড়ে নৌকার গণজোয়ার উঠেছে। তাই নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না। নৌকার বিজয় নিশ্চিতের লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জগন্নাথপুর উপজেলাবাসীর কথা চিন্তা করেন। আর পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সেই উন্নয়ন বাস্তবায়ন করেন। সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের প্রার্থীর বিকল্প নেই। এখানে যদি নৌকার ভরাডুবি হয়, তাহলে আমরা সবাই ব্যর্থ হয়ে যাবো। তাই নৌকার বিজয় নিশ্চিতে স্থানীয় জনপ্রতিনিধিসহ সবাইকে কাজ করতে হবে।
মঙ্গলবার জগন্নাথপুর সদর বাজারে জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নুরুল ইসলামের নৌকা প্রতীকের সমর্থনে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন। এতে স্বাগত বক্তব্য রাখেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নুরুল ইসলাম।
জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক পৌর মেয়র মিজানুর রশীদ ভূইয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু ও সাবেক সাংস্কৃতিক সম্পাদক মুজিবুর রহমানের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণাসিন্ধু চৌধুরী বাবুল, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুধাংশু ধর সিতু, সাধারণ সম্পাদক ও পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সম্পাদক লুৎফুর রহমান, সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মুক্তাদির আহমদ মুক্তা, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, চিলাউড়া-হলদিপুর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম বকুল, আ.লীগ নেতা আকমল খান, পৌর আ.লীগের সভাপতি ডা.আবদুল আহাদ, সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূইয়া, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক ও ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান
আবুল হোসেন লালন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মুকিত, সাধারণ সম্পাদক তাহা আহমদ প্রমুখ।
সভায় সুনামগঞ্জ জেলা থেকে আসা বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও জগন্নাথপুর পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র শফিকুল হক, উপজেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম, পৌর কাউন্সিলর সুহেল আহমদ, সাবেক কাউন্সিলর গিয়াস উদ্দিন মুন্না, বাজার সেক্রেটারি জাহির উদ্দিন, রাণীগঞ্জ ইউপি চেয়ারম্যান শেখ ছদরুল ইসলাম, পাইলগাঁও ইউপি চেয়ারম্যান মখলিছ মিয়া এবং জগন্নাথপুর উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে আসা দলীয় নেতাকর্মীসহ হাজারো জনতা অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com