1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ধোপাজান নদী থেকে অবৈধভাবে বালু-পাথর উত্তোলন বন্ধের সিদ্ধান্ত

  • আপডেট সময় সোমবার, ১৫ মে, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় সুনামগঞ্জ শহরের ওয়েজখালিতে মৎস্য অবতরণ কেন্দ্র স্থানান্তর করার জন্য সকলের সহযোগিতা কামনা করা হয়। এছাড়া ধোপাজান নদীর বালুমহাল থেকে অবৈধভাবে বালু-পাথর উত্তোলন বন্ধসহ সকল অনিয়ম বন্ধে কঠোর অবস্থানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। পাশাপাশি ফিটনেসবিহীন যানবাহন চলাচল বন্ধ করার নির্দেশ ও বিদ্যুতের লোডশেডিং কমানোসহ শহরে চুরি রোধে ব্যবস্থা গ্রহণের সুপারিশ করা হয়েছে।
জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীর সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট একেএম আব্দুল্লাহ বিন রশিদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ, সুনামগঞ্জ ২৮ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মাহবুবুর রহমান, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক নোমান বখত পলিন, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম প্রামাণিক, পিডিবির নির্বাহী প্রকৌশলী মশিউর রহমান, বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান সফর উদ্দিন, সাবেক উপজেলা চেয়ারম্যান আবুল কালাম, সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরী, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের সাবেক সিনিয়র সহ-সভাপতি আমিনুল হক, পরিচালক অমল কর, বীর মুক্তিযোদ্ধা নুরুল মোমেনসহ সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com