1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দুর্বৃত্তের হামলায় সাংবাদিক আহত

  • আপডেট সময় শুক্রবার, ৫ মে, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
দুর্বৃত্তদের হামলায় যমুনা টেলিভিশনের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মো. আমিনুল ইসলাম আহত হয়েছেন। বৃহস্পতিবার (৪ মে) দুপুরে সদর উপজেলা পরিষদের মূল ফটকের সামনের সড়কে ঘটনাটি ঘটে।
জানা যায়, বৃহ¯পতিবার সকালে জেলা প্রশাসন গঠিত তদন্ত কমিটির সঙ্গে সদর উপজেলার গৌরারং ইউনিয়নের লালপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণস্থলে সাক্ষ্য দিতে যান সাংবাদিক মো. আমিনুল ইসলাম। সেখান থেকে ফেরার পথে উপজেলা পরিষদের মূল ফটকের সামনের সড়কে তার ওপর হামলা করে দুর্বৃত্ত। দুর্বৃত্তের এলোপাতাড়ি কিল-ঘুষিতে আমিনুল ইসলাম আহত হন। তিনি সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
সাংবাদিক মো. আমিনুল ইসলাম জানান, আশ্রয়ণ প্রকল্পের ঘরের কাজে অনিয়মের সংবাদ প্রকাশের পর জেলা প্রশাসন গঠিত তদন্ত কমিটির কাছে সাক্ষ্য দিতে ঘটনাস্থলে যাই। ফেরার পথে উপজেলা পরিষদের সামনে এসে গাড়ি থেকে নামলে কয়েকজন যুবক এসে আমাকে মারধর শুরু করে।
সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, সাংবাদিক আমিনুল ইসলাম বিষয়টি আমাদের জানিয়েছেন। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং বিষয়টি তদন্ত করে দেখছি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com