1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জুনে বাংলাদেশে আসছে না মেসির আর্জেন্টিনা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩

সুনামকণ্ঠ ডেস্ক ::
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে বাংলাদেশের উন্মাদনা দেখেছিলেন লিওনেল মেসিরা। সমর্থকদের উন্মাদনায় বাড়তি মাত্রা যোগ করতে লিওনেল স্কালোনির শিষ্যদের ঢাকায় আনতে চেয়েছিল বাফুফে। আগামী ১২-২০ জুন ফিফা উইন্ডোতে বিশ্বচ্যা¤িপয়ন মেসিদের বাংলাদেশে আনার চেষ্টা ছিল। তবে শেষ পর্যন্ত ফেডারেশনের এই চেষ্টা বিফলে গেছে। আসছেন না ডি মারিয়ারা।
জানুয়ারিতে শুরু হওয়া এই আলোচনা অগ্রগতি হলেও শেষ পর্যন্ত স্থগিত হয়ে গেছে। গত সপ্তাহে বাফুফে থেকে আনুষ্ঠানিকভাবে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনকে (আফা) জানানো হয়েছে জুনে বাংলাদেশে আর্জেন্টিনা ম্যাচ আয়োজন করা সম্ভব নয়। আনুষ্ঠানিকভাবে জানার পর আর্জেন্টিনা ফুটবল এসোসিয়েশন বাফুফেকে কিছু জানায়নি এবং আর্জেন্টাইন মিডিয়াতে এই সংক্রান্ত কোনো খবর আসেনি।
জুনে ঢাকায় মেসিদের আনতে না পারার কারণ স¤পর্কে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন বলেন, উভয়পক্ষ (দুই ফেডারেশন) চুক্তি করার পর্যায়ে ছিলাম। আমাদের স্টেডিয়ামের (বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম) সংস্কার কাজ চলছে। এই পরিস্থিতিতে বিশ্বচ্যা¤িপয়নদের আনা সম্ভব হচ্ছে না।
এর আগে জানুয়ারির দিকে যখন বাফুফে উদ্যোগ নেয়, তখনও স্টেডিয়াম অপ্রস্তুত ছিল এবং জুনের মধ্যে পরিপূর্ণ স্টেডিয়াম পাওয়া কঠিনই ছিল। এরপরও আর্জেন্টিনাকে প্রস্তাব দেওয়ার কারণ স¤পর্কে বাফুফে সভাপতি বলেন, আমাদের একটা চেষ্টা ছিল বিশ্বচ্যা¤িপয়ন দল প্রথম অ্যাওয়ে ম্যাচ খেলতে বাংলাদেশে আসুক। আর্জেন্টিনাও বাংলাদেশে আসার জন্য যথেষ্ট আগ্রহী ছিল। স্টেডিয়াম নিয়ে ক্রীড়া মন্ত্রণালয় ও ক্রীড়া পরিষদ কাজ করছে। এটি পরিপূর্ণ করতে তাদের আরও সময় প্রয়োজন বলে জানিয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com