1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল শহরের সাড়ে ৪ হাজার মানুষ

  • আপডেট সময় শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
বাজারে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম আকাশ ছোঁয়া, মধ্যবিত্তরা কোনরকমে জীবন যাপন করলেও বিপাকে পড়েছেন দরিদ্র মানুষেরা। তাই এবারের ঈদে যেন কেউ না খেয়ে তাকে সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উপহার ১০ কেজি করে চাল পেল সুনামগঞ্জ পৌর শহরের ৪ হাজার ৬২১ জন।
বৃহ¯পতিবার সরেজমিনে সুনামগঞ্জ পৌরসভায় গিয়ে দেখা যায়, বিশাল লাইন ধরে দেয়া হচ্ছে বিনামূল্যে এই উপহার। সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত নিজে উপস্থিত থেকে হতদরিদ্র্যদের হাতে উপহারগুলো বিতরণ করছেন।
পৌরসভা সূত্রে জানাযায়, এ বছর ঈদ উপলক্ষে সরকারি সহায়তার প্রায় সাড়ে ৪৬ মেট্রিক টন চাল বরাদ্দ পায় সুনামগঞ্জ পৌরসভা। সেখান থেকে ১০ কেজি করে ৯টি ওয়ার্ডের ৪ হাজার ৬২১ জন উপকারভোগীকে এই সরকারি সহায়তার আওতায় নিয়ে আসা হয়।
চাল নিতে আসা আরপিন নগর এলাকার রূপনা বিবি বলেন, বাজারে জিনিসপত্রের দামে আগুন বেশি। কিছু একটা কিনতে পারি না। প্রধানমন্ত্রীর উপহারের ১০ কেজি করে চাল পাইছি, এটার জন্য আমি শুকরিয়া। এই ১০ কেজি চালও আমাদের জন্য অনেক।
আরেক উপকারভোগি আজমল মিয়া বলেন, গরিব মানুষ ৫ টাকা পাইলেও খুশি হয়। ইকানো ১০ কেজি চাল আমরার লাগি অনেক বেশি। দোয়া করি আল্লাহ যেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর আমরার মেয়র নাদের বখতরে নেক হায়াত দেইন।
সুনামগঞ্জ পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর চঞ্চল কুমার লোহ বলেন, আমার ওয়ার্ডের প্রায় ২ শতাধিকের উপরে মানুষ এই প্রধানমন্ত্রী ঈদ সহায়তা পেয়েছে। এটি খুব সুষ্ঠুভাবে করায় প্রথমেই ধন্যবাদ জানাতে হয় আমাদের মেয়র মহোদয়কে। তিনি নিজে দাঁড়িয়ে থেকে এই কাজটি স¤পন্ন করেছেন।
সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেন, এগুলো আমি দেইনি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন। তিনি সবসময় গরিব দরিদ্র মানুষের কথা ভাবেন। এই ঈদে যেন কোনো পরিবার না খেয়ে থাকে, সেজন্য তিনি সবার কথা ভেবে এই সহায়তা পাঠিয়েছেন। আমার পৌরসভার ৪ হাজার ৬২১ জনের মধ্যে ১০ কেজি করে চাল দেয়া হয়েছে। আমি সবাইকে অনুরোধ করবো আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন এবং আগামী নির্বাচনে আওয়ামী লীগের পাশে থাকবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com