1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ইব্রাহিমপুরে ভারতীয় পণ্যসহ গ্রেফতার ৩

  • আপডেট সময় শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের সদর উপজেলার সুরমা ইউনিয়নের ইব্রাহিমপুর থেকে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি ও কসমেটিকস সামগ্রী উদ্ধারসহ ৩ জন চোরাকারবারি গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ১টায় সুনামগঞ্জ সদর থানাধীন সুরমা ইউনিয়নের ইব্রাহিমপুর গ্রামস্থ বরুণ দাস, নিখিল দাস, মনোয়ার হোসেন, সামছুদ্দিন ও জসিম উদ্দিনের বসতঘরসহ আশপাশের বিভিন্ন স্থানে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে সদর থানার পুলিশ। সুনামগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জের নির্দেশক্রমে এসআই কাজী শাহেদুল ইসলাম, এসআই আনোয়ার হোসেন, এসআই আমির উদ্দিন, এসআই মতিউর রহমান, এসআই জিয়াউল করিম বিশেষ অভিযান পরিচালনা করে চোরাইমাল উদ্ধার ও ৩ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- সুরমা ইউনিয়নের ইব্রাহিমপুর গ্রামের সুবোধ দাসের ছেলে বরুণ দাস, মৃত আ. সত্তারের ছেলে মনোয়ার হোসাইন, মৃত আব্দুর রহমানের সামছুদ্দিন। জব্দকৃত মালামালের মূল্য ৫৭ লক্ষ ৫ হাজার ৪৪০ টাকা বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ জানায়, গ্রেফতারকৃত আসামিসহ পলাতক আসামিগণ যোগসাজশে শুল্ক ফাঁকি দিয়ে ভারতীয় শাড়ি ও কসমেটিকস সামগ্রী চোরাচালানের মাধ্যমে ভারত হতে বাংলাদেশে এনে অবৈধভাবে বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রাখে। উক্ত বিষষে গ্রেফতারকৃত আসামিসহ পলাতক আসামিদের বিরুদ্ধে সুনামগঞ্জ সদর থানায় বিশেষ ক্ষমতা আইনে নিয়মিত মামলা রুজুপূর্বক আসামিদের পুলিশ স্কটের মাধ্যমে আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরী।

 

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com