1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

যুবলীগ নেতা লায়েক হত্যায় ১৮ জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট সময় শনিবার, ১ এপ্রিল, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
ছাতক উপজেলা যুবলীগ নেতা লায়েক মিয়া হত্যার ঘটনায় ১৮ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৯ টায় নিহতের ভাই আজিজুল ইসলাম ছাতক থানায় এই মামলা দায়ের করেন। মামলায় উপজেলা যুবলীগ নেতা আব্দুল কুদ্দুছ শিবলু, ছাতক পৌরসভার প্যানেল মেয়র তাপস চৌধুরী, স্থানীয় সংসদ সদস্যের ভাতিজা তানভীর রহমানকে আসামি করা হয়েছে। মামলার অন্য আসামিরা হলেন, যুবলীগ নেতা সাদমান মাহমুদ সানি, সাবেক জামায়াত নেতা আলা উদ্দিন, আবুল খয়ের টুটুল, তাজ উদ্দিন, মিজান মিয়া, আব্দুল মতিন, শামসুল ইসলাম, মিলন মিয়া, এশাদ আলী, সায়মন, মহসিন ও সৌরভ।
সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবু সাঈদ বলেন, লায়েক হত্যার ঘটনায় তার ভাইয়ের দায়ের করা মামলা রেকর্ড করা হয়েছে (মামলা নং ২৫)। আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে বলে জানান তিনি।
উল্লেখ্য, মঙ্গলবার রাত ৯টার দিকে ছাতক থানা সংলগ্ন গণেশপুর খেয়াঘাটে একটির চায়ের দোকানে প্রতিপক্ষের ছুরিকাঘাতে খুন হন উপজেলা যুবলীগের সহ-সভাপতি লায়েক মিয়া। তিনি ছাতক পৌর শহরের ম-লিভোগ আবাসিক এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com