1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জমি ও গৃহ প্রদান কার্যক্রম উদ্বোধন উপলক্ষে সংবাদ সম্মেলন

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩

 

স্টাফ রিপোর্টার ::
আগামী ২২ মার্চ ৩য় ও ৪র্থ পর্যায়ে গৃহহীনদের জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে সোমবার বিকাল ৩ টায় সদর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সংবাদ সম্মেলনে সদর উপজেলা নির্বাহী অফিসার সালমা পারভীন সাংবাদিকদের জানান, সদর উপজেলার গৌরারং ইউনিয়নের লালপুর গ্রামে ১৬৮টি ঘরের মধ্যে ১২৩টি ঘর হস্তান্তর করা হবে। অন্যান্য ঘরের কাজ শেষ হলে হস্তান্তর করা হবে। উদ্বোধনী অনুষ্ঠানের দিন সকাল ৯টা থেকে সকলকে উপস্থিত থাকার অনুরোধ জানান তিনি।
তিনি আরও জানান, মাননীয় প্রধানমন্ত্রী আগামী ২২ মার্চ বুধবার ৩য় পর্যায়ের অর্থ নির্ধারিত গৃহসমূহ উপকারভোগী পরিবারের নিকট জমিসহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন। উদ্বোধনী অনুষ্ঠানে ২৪ জেলার সকল উপজেলা পরিষদ মিলনায়তন হতে ভিডিও কনফারেন্সিংয়ে সংযুক্ত থাকবে। উদ্বোধনী অনুষ্ঠান ওইদিন সাড়ে ১০টায় শুরু হলেও ১০-১৫ মিনিট হতে গণভবন প্রান্তে প্রচারিত অনুষ্ঠান শুরু হবে। সংবাদ সম্মেলনে বিভিন্ন মিডিয়ার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com