1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৯ মে ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দোয়ারায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছে ৮৮ পরিবার

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩

দোয়ারাবাজার প্রতিনিধি ::
মুজিববর্ষে ‘বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’ প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের অংশ হিসেবে আশ্রয়ণ-২ প্রকল্পের অধীনে দোয়ারাবাজার উপজেলার ৮৮টি ঘর আগামী ২২ মার্চ হস্তান্তর কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে দোয়ারাবাজার উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফ মুর্শেদ মিশু সোমবার সকালে তাঁর কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
এ সময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক তৃতীয় পর্যায়ে (অবশিষ্ট) এবং চতুর্থ পর্যায়ে বিভিন্ন ইউনিয়নের ২৩টিসহ মোট ৮৮টি পরিবারকে দুই শতক জমিসহ গৃহ প্রদান করা হবে। আগামী ২২ মার্চ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘর প্রদান অনুষ্ঠানের সঙ্গে যুক্ত হবেন। ওইদিন প্রধানমন্ত্রীর পক্ষে গৃহ প্রদান সনদ, কবুলিয়ত ও খতিয়ান উপকারভোগীর মধ্যে হস্তান্তর করা হবে। তিনি দোয়ারাবাজার প্রেসক্লাব নেতৃবৃন্দের উপস্থিত এবং সার্বিক সহযোগিতা কামনা করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আম্বিয়া আহমদ, প্রেসক্লাবের উপদেষ্টা বজলুর রহমান, দোয়ারাবাজার প্রেসক্লাব সভাপতি মুহাম্মদ হাবীবুল্লাহ হেলালী, সহসভাপতি আলাউদ্দিন, কামাল পারভেজ, সাধারণ স¤পাদক আশিক মিয়া, যুগ্ম সাধারণ স¤পাদক হারুন অর রশীদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com