1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দুই সপ্তাহের মধ্যে দিরাই-শাল্লা সড়কের কাজ শুরু হবে : এমপি জয়া সেন

  • আপডেট সময় শনিবার, ১৮ মার্চ, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা বলেছেন, দিরাই-শাল্লা সড়ক নির্মাণকাজের টেন্ডার হয়ে গেছে। আমি আশাকরি আগামী দুই সপ্তাহের মধ্যে কাজ শুরু হয়ে যাবে।
তিনি বলেন, আপনারা তো জানেন আমি সুরঞ্জিত সেনগুপ্ত না। প্যাঁচ টেস মুক্ত করা আমার জন্য কঠিন। সুরঞ্জিত সেনগুপ্তের যেখানে ১দিন লাগবে, সেখানে আমার লাগবে ১ বছর।
শুক্রবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শাল্লা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন।
এমপি জয়া সেন আরও বলেন, আমাদের সবাইকে ত্যাগী হতে হবে, কঠোর পরিশ্রমী হতে হবে। ত্যাগ ও কঠোর পরিশ্রমের মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ তৈরি করতে পারি আমরা। আমাদেরকে দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ে তুলতে হবে। বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের ত্যাগের বিনিময়ে আজকের এই স্বাধীন বাংলাদেশ উন্নয়নশীল। অত্যন্ত সমৃদ্ধশালী। উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হবে, একইসাথে বঙ্গবন্ধু স¤পর্কে সবাইকে জানতে হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তালেবের সভাপতিত্বে ও উজানযাত্রাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা স্বর্ণালী মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন শাল্লা উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ, শাল্লা সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুস শহীদ, শাল্লা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অমিতা রাণী দাশ, ভাইস চেয়ারম্যান দিপু রঞ্জন দাশ, বীর মুক্তিযোদ্ধা অনিল চন্দ্র দাশ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শশাঙ্ক চন্দ্র ঘোষ, কৃষকলীগের সাবেক সভাপতি কাজল কান্তি চৌধুরী, মৎস্য কর্মকর্তা মাসুদ জামান খান প্রমুখ।
পরে ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ বিষয়ে আয়োজিত প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী গ্রন্থ বিতরণ করা হয়।
অনুষ্ঠানে কেট কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন করা হয়। এর পূর্বে সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন সংসদ সদস্য জয়া সেনগুপ্তা, উপজেলা আ.লীগ ও এর অঙ্গ সংগঠনসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com