1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তাহিরপুরে খেলাঘরের আয়োজনে চিত্রাঙ্কন ও ব্রতচারী অনুষ্ঠিত

  • আপডেট সময় শনিবার, ১৮ মার্চ, ২০২৩

 

স্টাফ রিপোর্টার ::
জাতীয় শিশু দিবস উপলক্ষে খেলাঘর আসর সুনামগঞ্জ শাখার জেলার উদ্যোগে ও তাহিরপুর উপজেলা শাখার সহযোগিতায় চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও ব্রতচারী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে তাহিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
প্রতিযোগিতায় তিনটি গ্রুপে ৪৩ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। ‘ক’ গ্রুপে প্রথম হয়েছে অর্পিতা তালুকদার, দ্বিতীয় নবনিতা বর্মণ, তৃতীয় হয়েছে আহনাফ মোহাম্মদ সময়। ‘খ’ গ্রুপে প্রথম হয়েছে জেরিন আলম সানি, দ্বিতীয় শ্রেয়া সরকার, তৃতীয় হয়েছে আদিয়া আরজুমান্দ। ‘গ’ গ্রুপে প্রথম হয়েছে ফাহমিদা আক্তার নিঝুম, দ্বিতীয় মোছা. তৌহিদা আক্তার, তৃতীয় হয়েছে পায়েল রায়।
চিত্রাঙ্কন শেষে শিশুদের নিয়ে ব্রতচারী কার্যক্রম করেন সিলেটের ত্রৈমাসিক সাহিত্যপত্র মেঠোসুর সম্পাদক বিমান তালুকদার। প্রতিটি গ্রুপে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীকে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়। অংশগ্রহণকারী সবাইকে বিশেষ সম্মাননা হিসেবে সনদপত্র প্রদান করা হয়েছে।
অনুষ্ঠানটি উদ্বোধন করেন তাহিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ইয়াহিয়া তালুকদার। আলোচনা ও পুরস্কার বিতরণে উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা ইউআরসি ইন্সট্রাক্টর আবু সায়েম, সহকারী উপজেলা শিক্ষা অফিসার কামরুজ্জামান শেখ, হাওর-গবেষক সজল কান্তি সরকার, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার মাছুম আহমেদ, বিমান তালুকদার, সংগঠনের তাহিরপুর উপজেলা সভাপতি গোলাম সরোয়ার লিটন, সাধারণ সম্পাদক মাকছুম আহমেদ, সহ-সভাপতি রণদা গাঙ্গুলী, হুসাইন আহমদ তৌফিক ও উজ্জ্বল মিয়া।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com