1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শিশুদের সৎ মানুষ হিসেবে গড়ে তোলতে হবে : নূরুল হুদা মুকুট

  • আপডেট সময় শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল হুদা মুকুট বলেছেন, প্রত্যেক অভিভাবককে শিশুদের মন বুঝার চেষ্টা করতে হবে। শিশু যে বিষয়ে লেখাপড়া করতে চায়, সে বিষয়ে লেখাপড়া করাবেন। অভিভাবকের পছন্দের বিষয় শিশুদের উপর চাপিয়ে দেবেন না। শিশুদের স্বাধীনভাবে লেখাপড়ার সুযোগ করে দিতে হবে। শিশুদের শাসনের পরিবর্তে সোহাগের মাধ্যমে শিক্ষা দান করা উচিত। শিশুদের সৎ মানুষ হিসেবে গড়ে তোলতে হবে।
সুনামগঞ্জ শহরের বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান ‘ফারিহা একাডেমি’র বার্ষিক সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নূরুল হুদা মুকুট এসব কথা বলেন।
বৃহ¯পতিবার সকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফারিহা একাডেমির চেয়ারম্যান আসাদুজ্জামান সেন্টু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর রজত কান্তি সোম, জেলা আওয়ামী লীগ সাধারণ স¤পাদক নোমান বখত পলিন, জেলা শিক্ষা অফিসার মো. জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফারিহা একাডেমির অধ্যক্ষ জাহাঙ্গীর আলম। এছাড়াও বক্তব্য রাখেন শিক্ষার্থী অভিভাবক পাপলু মিয়া। অনুষ্ঠান সঞ্চালনা করেন দেবাশীষ তালুকদার শুভ্র ও দেবপ্রিয়া পাল।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি নূরুল হুদা মুকুট আরও বলেন, ফারিহা একাডেমি প্রতিষ্ঠায় প্রতিষ্ঠানের চেয়ারম্যান আসাদুজ্জামান সেন্টু’র যেমন অবদান আছে, তেমনি তাঁর স্ত্রী নাসরীন সুলতানা দীপা’র অবদানও রয়েছে। তাঁদের অক্লান্ত পরিশ্রমে আজ মানসম্মত শিক্ষাপ্রতিষ্ঠান হিসেবে পরিণত হয়েছে ফারিহা একাডেমি। আজকের শিশুরা এই প্রতিষ্ঠানে মানসম্মত শিক্ষা পাচ্ছে। আমরা আশা করবো, এই প্রতিষ্ঠান শিক্ষাবিস্তারে আরও অগ্রণী ভূমিকা পালন করবে।
অনুষ্ঠানে প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। এর আগে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com