1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শান্তিগঞ্জে ভাড়াটে লোক দিয়ে প্রতিপক্ষের উপর হামলা, গুলিবিদ্ধ ৩

  • আপডেট সময় শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩

হোসাইন আহমদ ::
শান্তিগঞ্জ উপজেলার উফতিরপাড় গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে ভাড়াটে লোক দিয়ে প্রতিপক্ষের উপর গুলি নিক্ষেপের অভিযোগ পাওয়াগেছে। বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে এই ঘটনা ঘটে। এতে ৩ জন গুলিবিদ্ধসহ উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হওয়ার খবর পাওয়াগেছে। এই ঘটনায় তিন জনকে আটক করেছে শান্তিগঞ্জ থানা পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, গ্রামের সাইফুল মিয়াসহ গ্রাম পঞ্চায়েতের সাথে গ্রামের আমির আলীর পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল দীর্ঘদিন ধরে। গ্রামের চার গোষ্ঠীর চাপে অন্যত্র অবস্থান করছিলেন আমির আলীর পরিবার। সম্প্রতি সড়ক দুর্ঘটনায় এক আত্মীয় মারাগেলে মরদেহ দাফন করতে গ্রামে আসেন আমির আলী ও তার স্বজনরা। বুধবার দিনে আমীর আলীর বাড়িতে বহিরাগত কিছু লোকজন আসেন। তাদের সাথে কিছু অস্ত্র নিয়ে আসা হয়েছে এমন খবর চাউর হলে গ্রামে উত্তেজনা সৃষ্টি হয়। গ্রামবাসী কোনো কিছু বুঝে উঠার আগেই বৃহস্পতিবার সকাল ৯টার দিকে আগ্নেয়াস্ত্র নিয়ে প্রতিপক্ষের লোকদের উপর হামলা চালানের অভিযোগ পাওয়া যায়। এসময় গ্রামের অপর গোষ্ঠীর লোকজন হামলার প্রতিরোধ করতে চাইলে সংঘর্ষে সৃষ্টি হয়। সংঘর্ষ চলাকালে সময়ে ভাড়াটে লোকদের ছোঁড়া গুলিতে গ্রামের আব্দুল জলিলের ছেলে নূর আলম (৩৫), উস্তার উল্লার ছেলে আলীপাশা (৪০) ও মনর উদ্দিনের ছেলে ফজলু মিয়া (৩০) গুলিবিদ্ধ হন। এছাড়াও একজন নারীসহ আরও ১০ জন আহত হয়েছেন বলে জানা গেছে। আহতরা সিলেট এমএজি ওসমানী মেডিকেল ও সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে শান্তিগঞ্জ থানা পুলিশ।
অতিরিক্ত পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) শুভাশীষ ধর বলেন, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। পরিবেশ এখন পুলিশের নিয়ন্ত্রণে। অভিযান চালিয়ে ৩ জনকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করা হয়েছে। অনুসন্ধান চলছে। অভিযোগ পেলে এ ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com