1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তাহিরপুরে প্রতিপক্ষের হামলায় আহত ৩, আটক ৪

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩

 

তাহিরপুর প্রতিনিধি ::

তাহিরপুরে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৩ জন আহত হয়েছেন। এ ঘটনায় তাহিরপুর থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য তাৎক্ষণিকভাবে ইউপি সদস্যসহ ৪ জনকে আটক করে। বুধবার সকালে তাহিরপুর উপজেলার সদর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে ঘটনাটি ঘটে।

আহতদের পক্ষে কোরবান আলী বাদী হয়ে বুধবার দুপুরে তাহিরপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

গুরুতর আহত আরব আলী ও আব্দুল করিমকে উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে ও আহত মহিলা রাবেয়া তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

হামলার ঘটনায় জড়িত সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুস শহীদসহ আব্দুল হান্নান, শফিক মিয়াকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব বিরোধের জের ধরে বুধবার সকালে দেশীয় অস্ত্র নিয়ে ইউপি সদস্য আব্দুস শহীদের নেতৃত্বে একই গ্রামের বাসিন্দা কোরবান আলীর বাড়িতে হামলা চালানো হয়। এ সময় বাড়িতে থাকা আরব আলী ঘর থেকে বের হলে হামলাকারীরা দেশীয় অস্ত্র দিয়ে আরব আলীর চোখের নিচে আঘাত করে। সেই সাথে কোরবান আলীর চাচা আব্দুল করিমকে অতর্কিতভাবে আঘাত করে। এ সময় প্রতিবেশী মহিলা রাবেয়া বেগমকেও হামলাকারীরা মারপিট করে মাটিতে ফেলে রেখে চলে যায়।

এ ব্যাপারে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ ইফতেখার হোসেন বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির জন্য ৪ জনকে আটক করা হয়েছে। অভিযোগ পেয়েছি তবে এখনো পর্যন্ত কোনো মামলা নেয়া হয়নি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com