1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ২৭ মার্চ ২০২৩, ১০:১০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পাগলা বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন

  • আপডেট সময় রবিবার, ৫ মার্চ, ২০২৩

 

স্টাফ রিপোর্টার ::
উৎসবমুখর পরিবেশে শান্তিগঞ্জ উপজেলার পাগলা বাজার ব্যবসায়ী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি পদে ঘোড়া প্রতীকে ৩৩৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তারেক মিউজিক সেন্টারের সত্ত্বাধিকারী দেলোয়ার হোসেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আওয়াল উদ্দিন পেয়েছেন ২৩৫ ভোট। সাধারণ স¤পাদক পদে বিজয়ী হয়েছেন মিজান ফার্মেসীর সত্ত্বাধিকারী মো. মিজানুর রহমান। তিনি তালগাছ প্রতীকে পেয়েছেন ৩৯৫ ভোট। তাঁর নিকট প্রতিদ্বন্দ্বী কমর উদ্দিন ফুটবল প্রতীকে ২৫০ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।
এছাড়াও সহ সভাপতি পদে মো. আতর আলী দোয়াতকল প্রতীকে ৩১৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাঁর নিকট প্রতিদ্বন্দ্বী মো. মহিবুর রহমান কুড়াল প্রতীকে ১৮৮ ভোট পেয়েছেন। সহ সাধারণ স¤পাদক পদে মোবাইলফোন প্রতীকে ৩০১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন দীপক দে। তার নিকট প্রতিদ্বন্দ্বী মো. সিরাজ মিয়া টেবিল প্রতীকে ২২৪ ভোটে বিজিত হয়েছেন।
মো. শফিকুল ইসলাম চাকা প্রতীকে ৩২৪ ভোট পেয়ে সাংগঠনিক স¤পাদক পদে বিজয়ী হয়েছে। তাঁর নিকট প্রতিদ্বন্দ্বী বিমল কুমার দাস কাঁঠাল প্রতীকে ১৭৫ ভোট পেয়েছেন। কোষাধ্যক্ষ পদে মো. হাফিজ উদ্দিন আম প্রতীকে ৩১১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. কামাল হোসেন মোমবাতি প্রতীকে ২৩৮ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।
দপ্তর স¤পাদক পদে সাইদুর রহমান চশমা প্রতীকে ৪২৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকট প্রতিদ্বন্দ্বী মিজানুর রহমান টেবিলফ্যান প্রতীকে ২০৭ ভোট পেয়েছেন।
প্রচার স¤পাদক পদে বিজয়ী হয়েছেন মকবুল হোসেন। তিনি গরুর গাড়ি প্রতীকে ৪০৫ ভোট পেয়েছেন। তার নিকট প্রতিদ্বন্দ্বী আশ্রব আলী টিউবওয়েল প্রতীকে ২৫৩ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।
এছাড়াও সদস্য পদে মাইক প্রতীকে ৪০৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন শাহিন মিয়া। সদস্য পদে বিজয়ী আরও তিন প্রার্থী হচ্ছেন নাছির আলী, কমর আলী ও তোয়েল মিয়া। নাছির আলী মাছ প্রতীকে ৩৫৭, কমর আলী লাঠিম প্রতীকে ২৯৭ ভোট এবং তোয়েল মিয়া বাঘ প্রতীকে ২৬২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।
এর আগে শনিবার সকাল থেকে উৎসব মুখর পরিবেশে ভোটগ্রহণ শুরু হয়। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে ৬৭৫ ভোটের বিপরীতে ১২ পদের জন্য লড়েন ৩০ প্রার্থী। নির্বাচনকে অবাধ ও সুষ্ঠু নিরপেক্ষ করতে নির্বাচনী এলাকা পুলিশ মোতায়েনের পাশাপাশি বাড়তি নিরাপত্তা গ্রহণ করে নির্বাচন বাস্তবায়ন কমিটি ও নির্বাচন কমিশন। পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত নির্বাচন কেন্দ্রে দিনব্যাপী প্রার্থী, ভোটারদের পদচারণায় মুখরিত ছিল। বিকাল ৪টায় সুষ্ঠুভাবে ভোটগ্রহণ স¤পন্ন করে নির্বাচন কমিশন। সন্ধ্যা ৭টায় ভোট গণনা শেষে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নির্বাচন কর্মকর্তা উপজেলা সমবায় অফিসার মো. মাসুদ আহমেদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com