1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মুক্তিযুদ্ধের সংগঠক হোসেন বখতের মৃত্যুবার্ষিকী পালিত

  • আপডেট সময় শুক্রবার, ৩ মার্চ, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
মহান মুক্তিযুদ্ধের সংগঠক ও ভাষাসৈনিক হোসেন বখতের ৫০তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল এবং মন্দিরে প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২ মার্চ) জেলা শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল চৌধুরীর উদ্যোগে সুনামগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এদিকে যুবলীগ নেতা শুভ বণিকের উদ্যোগে মরহুমের আত্মার শান্তি কামনা করে সুনামগঞ্জ কেন্দ্রীয় কালী মন্দিরে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শফিকুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ঝন্টু তালুকদার, সাবেক যুবলীগ নেতা সাজ্জাদ হোসাইন নাহিদ, সাহিন, সঞ্জিব তালুকদার, জেলা ছাত্রলীগ নেতা খোরশেদ হাসান, জেলা ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক স¤পাদক দীপ্ত দাস তন্ময়, উপ-ত্রাণ দুর্যোগ বিষয়ক স¤পাদক গৌরব বণিক, মো. আরিফ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com