1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩, ১২:৩৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিশ্বম্ভরপুর দৃষ্টিনন্দন উপজেলায় পরিণত হয়েছে : এমপি মিসবাহ

  • আপডেট সময় শুক্রবার, ৩ মার্চ, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, আগামী দিনের কারিগর হবে আজকের শিক্ষার্থীরা। শিক্ষার আসল উদ্দেশ্য মানুষের মনুষ্যত্বের বিকাশ ও জ্ঞান অর্জন করা। বিদ্যুতের আলোয় ঘর আলোকিত হয়, কিন্তু সত্যিকারভাবে ঘর তখনই আলোকিত হবে যখন আমাদের সন্তানরা সুশিক্ষিত হবে। সবকিছুর পরে আপনাদেরকে সিদ্ধান্ত নিতে হবে আপনার সন্তানকে শিক্ষিত মানুষ হিসাবে গড়ে তুলতে। কেবল শিক্ষাই পারে মুক্তি এনে দিতে।
তিনি বলেন, আমার সময়কালে এই বিশ্বম্ভরপুর উপজেলায় অতীতের যে কোন সময়ের চেয়ে বেশি উন্নয়ন হয়েছে। বিশ্বম্ভরপুর একটি দৃষ্টিনন্দন উপজেলায় পরিণত হয়েছে। বিশ্বম্ভরপুর উপজেলায় শিক্ষাপ্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন, রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট সহ বিভিন্ন ক্ষেত্রে অনেক কাজ করেছি। উপজেলায় মাল্টিপারপাস সেন্টার, হাওর বিলাস, পাহাড় বিলাস, মুক্তিযোদ্ধা চত্বর, বোয়াল চত্বর, ওয়াকওয়ে, কৃষাণ চত্বরসহ বিভিন্ন পর্যটন ¯পট রয়েছে।
তিনি বলেন, আপনারা আমার আত্মার আত্মীয়। আপনাদের সকল প্রয়োজনে আমাকে আপনাদের পাশে পাবেন। যখন চাইবেন আমার কাছে চলে আসবেন। আমার টিনশেড বাসাটি সকলের জন্য উন্মুক্ত। কোন ধরনের কোন বাহক নিয়ে আমার সাথে দেখা করতে হবে না। আপনারা সরাসরি
আমার সাথে আপনাদের প্রয়োজনে দেখা করতে আসবেন। আমি আপনাদের সেবক হিসাবে সারাটি জীবন আপনাদের পাশে থাকতে চাই।
বৃহ¯পতিবার দুপুরে বিশ্বম্ভরপুর উপজেলার রতারগাঁও উচ্চ বিদ্যালয় ও কলেজের আয়োজনে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
রতারগাঁও উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী শিক্ষক আব্দুল কদ্দুছ ও শাহজালাল সুমনের পরিচালনায় ও সলুকাবাদ ইউনিয়ন পরিষদের চেয়াম্যান মো. নুরে আলম সিদ্দিকী তপনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিউর রাহিম জাদিদ, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আব্দুর রহমান মাস্টার, বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. বেনজির আহমদ মানিক, বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মো. আব্দুল কাদির, জেলা পরিষদের সদস্য মো. হোসেন আলী, রতারগাঁও উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. মুহসীন আহমদ ইয়াসিন, ধনপুর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান মো. মিলন মিয়া, সাবেক ইউপি চেয়ারম্যান মো. এরশাদ আহমদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com