1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আব্দুজ জহুর সেতু থেকে পড়ে স্কুলছাত্রীর মৃত্যু

  • আপডেট সময় শুক্রবার, ৩ মার্চ, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ শহরের আব্দুজ জহুর সেতু থেকে সুরমা নদীতে পড়ে স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। নিহত জেসমিন আক্তার তাজিন (১৬) শহরের ষোলঘর এলাকার রুহানুর রহমান রোহানের কন্যা। সে সরকারি সতীশ চন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ের ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থী ছিল।
জানাযায়, বৃহস্পতিবার (২ মার্চ) সকালে সাড়ে দশটার দিকে বিদ্যালয়ে থেকে মডেল টেস্ট পরীক্ষা দিয়ে সহপাঠীর সাথে আব্দুজ জহুর সেতু এলাকায় ঘুরতে যায় তাজিন। এক পর্যায়ে সেতুর রেলিং থেকে পড়ে সুরমা নদীতে ডুবে যায়। এ সময় স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেন। দুই ঘণ্টা চেষ্টার পর নদী থেকে তাজিনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরিদল।
জেসমিন আক্তার তাজিনের সহপাঠী ইমা আক্তার বলেন, আমি আর তাজিন খুব ভালো বন্ধু। পরীক্ষা শেষে আমরা সেতুতে বেড়াতে আসি। তখন তার মন ভালো ছিল না। সেতু থেকে ফেরার পথে সে আমার থেকে পিছনে পড়ে যায়। সে রেলিংয়ে উঠার চেষ্টা করে। আমি একটু আগাতেই আচমকা পানিতে পড়ার শব্দ পাই। আর কিছু বলতে পারি না।
মেয়েটির দ্বিতীয় পক্ষের পিতা মতি মিয়া বলেন, সে আমার মেয়ে। সন্তানসহ তার মায়ের সাথে আমার বিয়ে হয়। তাজিন আমার তেঘরিয়ার বাসায় বসবাস করে আসছে। সে খুব মেধাবী। এমন একটি মেয়ে আত্মহত্যা করার কথা না। অসাবধানতায় পড়ে এমনটা হতে পারে।
এদিকে প্রাথমিকভাবে ঘটনাটিকে আত্মহত্যা হিসেবে দেখছে পুলিশ। সুরতহাল রিপোর্ট করে লাশ সদর হাসপাতালের মর্গে পোস্টমর্টেমের জন্য পাঠানো হয়েছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, সহপাঠী ও এলাকাবাসীর কথা থেকে প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা মনে হচ্ছে। পারিবারিক অশান্তির কারণে এটি হয়ে থাকতে পারে। তবে তদন্ত না করে শতভাগ বলা যাচ্ছে না।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com