1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পুলিশ মেমোরিয়াল ডে পালিত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
জননিরাপত্তা ও আইন-শৃঙ্খলা রক্ষাকালে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে সুনামগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে ‘পুলিশ মেমোরিয়াল ডে-২০২৩’। এ উপলক্ষে র‌্যালি, পুলিশ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের পরিবারবর্গকে স্বীকৃতি স্মারক প্রদান করা হয়।
বুধবার সকালে সুনামগঞ্জ পুলিশ লাইন্সে নির্মিত অস্থায়ী পুলিশ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ এবং নিহত পুলিশ সদস্যদের পরিবারবর্গ। পরে জেলা পুলিশের একটি চৌকস দল কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের সম্মানে সশস্ত্র সালাম প্রদান করে।
এদিকে, সুনামগঞ্জ জেলা পুলিশ লাইন্স মিলনায়তনে অনুষ্ঠিত স্বীকৃতি স্মারক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ। পুলিশ সুপার নিহত পুলিশ সদস্যদের প্রত্যেকের পরিবারবর্গের হাতে স্বীকৃতি স্মারক ও উপহার সামগ্রী তুলে দেন।
অনুষ্ঠানের শুরুতে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। অনুষ্ঠানে উপস্থিত সকলে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করে তাঁদের প্রতি সম্মান জানান।
উল্লেখ্য, আইন-শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমন এবং অপরাধীদের গ্রেফতারসহ দেশের অভ্যন্তরীণ নিরাপত্তা বিধান ও জনগণের জানমাল রক্ষাকালে বিভিন্ন সময় কর্তব্যরত অবস্থায় সুনামগঞ্জ জেলায় বসবাসকারী ০৯ জন পুলিশ সদস্য জীবন উৎসর্গ করেন।
অনুষ্ঠানে সুনামঞ্জ ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (পুলিশ সুপার) নিকুলিন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু সাঈদ, সহকারী পুলিশ সুপার (তাহিরপুর সার্কেল) সাহিদুর রহমানসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার-ফোর্সগণ এবং কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com