1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ০১ এপ্রিল ২০২৩, ০৪:২০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তাহিরপুর সীমান্তে বিজিবি-বিএসএফ সমন্বয় সভা

  • আপডেট সময় সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সীমান্তে ফায়ারিং দুর্ঘটনা বন্ধকরণ, মাদকদ্রব্য পাচার প্রতিরোধ তাহিরপুর উপজেলা সীমান্তে বিজিবি-বিএসএফ ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে সমন্বয় সভা অনুষ্ঠিত
হয়েছে। রবিবার সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত উপজেলার বাদাঘাট ইউনিয়নের লাউরগড় বিওপির সীমান্ত পিলার ১২০৩/৮-এস এর সায়েদাবাদ-নালিকাটা বর্ডার হাট এলাকায় এই সভা অনুষ্ঠিত হয়।
বিজিবি জানাযায়, সভায় বিজিবির পক্ষে ১৪ সদস্যবিশিষ্ট প্রতিনিধি দলের নেতৃত্ব দেন সুনামগঞ্জ ব্যাটালিয়ন (২৮ বিজিবি) পিবিজিএম, পরিচালক, অধিনায়ক লে. কর্নেল. মো. মাহবুবুর রহমান এবং বিএসএফ-এর ১২ সদস্যবিশিষ্ট প্রতিনিধি দলের নেতৃত্ব দেন ১৯৩ বিএসএফ ব্যাটালিয়ন, শিলং কমান্ড্যান্ট রাজিব কুমার।
এছাড়াও সভায় সুনামগঞ্জ ব্যাটালিয়ন (২৮ বিজিবি), ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক, ভারপ্রাপ্ত কোয়ার্টার মাস্টার, সুনামগঞ্জ ব্যাটালিয়ন (২৮ বিজিবি), বনগাঁও, লাউরগড়, ডুলুরা ও টেকেরঘাট কো¤পানী কমান্ডার এবং ভারতের ১৯৩ বিএসএফ বিএন এর কমান্ড্যান্ট, স্টাফ অফিসার ও কো¤পানী কমান্ডার অংশগ্রহণ করেন।
সুনামগঞ্জ ব্যাটালিয়ন (২৮ বিজিবি) পিবিজিএম, পরিচালক, অধিনায়ক লে. কর্নেল মো. মাহবুবুর রহমান জানান, অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ পরিবেশে উক্ত সমন্বয় সভা শেষ হয়েছে। সীমান্তে ফায়ারিং দুর্ঘটনা বন্ধকরণ, মাদকদ্রব্য, গবাদী পশুসহ অন্যান্য চোরাচালান প্রতিরোধ এবং অবৈধভাবে সীমান্ত পারাপার রোধ ইত্যাদি বিষয়ে সভায় আলোচনা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com