1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শহীদ লে. কর্নেল এলাহী মনজুর চৌধুরী লিটন স্মরণে সভা

  • আপডেট সময় রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩

 

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জের কৃতী সন্তান, ২০০৯ সালে ঢাকার তৎকালীন বিডিআর সদর দপ্তরে নারকীয় হত্যাযজ্ঞে শহীদ লে. কর্নেল এলাহী মনজুর চৌধুরী লিটন স্মরণে সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।
সিনিয়র আইনজীবী অ্যাড. আফতাব উদ্দিনের সভাপতিত্বে এবং জেলা উদীচী’র সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন প্রফেসর পরিমল কান্তি দে, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণাসিন্ধু চৌধুরী বাবুল, লেখক ও গবেষক সুখেন্দু সেন, রেডক্রিসেন্ট সোসাইটি সুনামগঞ্জ ইউনিটের সাধারণ স¤পাদক অ্যাড. পীর মতিউর রহমান, শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরির সাবেক সাধারণ স¤পাদক অ্যাড. সালেহ আহমদ, আওয়ামী লীগ নেতা সিরাজুর রহমান সিরাজ, আমেরিকা প্রবাসী ও লেখক ইশতিয়াক আহমদ রুপু, রমেন্দ্র কুমার দে মিন্টু, ক্রীড়া ব্যক্তিত্ব পারভেজ আহমদ, অ্যাড. আইনুল ইসলাম বাবলু।
বক্তারা বলেন, একজন পরোপকারী মানুষ ছিলেন লিটন। তিনি জীবদ্দশায় মানুষের অনেক সাহায্য ও সহযোগিতা করেছেন। তিনি কারোর প্রতি কোনো অন্যায় করেননি। তার সততা মহানুভবতা ছিল। তিনি ছিলেন অতিথি পরায়ণ। লিটন ছিলেন বিনয়ী, ভদ্র ও সেনাবাহিনীর একজন চৌকস কর্মকর্তা। তাঁর জন্ম ছিল রুচিশীল পরিবারে। লিটনের বন্ধু ছিল বিভিন্ন শ্রেণির মানুষ। আজ লিটনের মতো অনেক চৌকস কর্মকর্তা হারিয়েছে বাংলাদেশ।
বক্তারা বলেন, আজও লিটনকে আমরা ভুলতে পারছি না। ভুলা যাবে না। আমরা লিটনের রূহের মাগফেরাত কামনা করি। আল্লাহ তাঁকে জান্নাত দান করুন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com