1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩, ১২:৩৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিশ্বম্ভরপুরে দিনব্যাপী থিয়েটার বিষয়ক কর্মশালা

  • আপডেট সময় শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার ::

সুনামগঞ্জ প্রসেনিয়াম থিয়েটারের আয়োজনে ও রোভার স্কাউট, দিগেন্দ্র বর্মণ সরকারি কলেজ ইউনিটের উদ্যোগে বিশ্বম্ভরপুরে দিনব্যাপী থিয়েটার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দিগেন্দ্র বর্মণ কলেজ ক্যাম্পাসে এই কর্মশালার আয়োজন করা হয়। ওইদিন সকালে কর্মশালার উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ বিমলাংশু রায়। এসময় উপস্থিত ছিলেন কলেজের প্রভাষক কবি মো. মশিউর রহমান, প্রভাষক সবিতা বীর বর্মণ, প্রভাষক শেখ এ কে এম আজরফসহ অন্যান্য শিক্ষকম-লী। দিনব্যাপী এ কর্মশালায় ২৫ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। কর্মশালাটি আয়োজন সমন্বয় করেন প্রভাষক সবিতা বীর বর্মণ।

কর্মশালায় প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির আবৃত্তি প্রশিক্ষক ও সুনামগঞ্জ প্রসেনিয়াম থিয়েটারের দলনেতা (নাটক),  আবৃত্তি শিল্পী দেবাশীষ তালুকদার শুভ্র। তিনি বলেন, সুনামগঞ্জের প্রত্যন্ত অঞ্চলগুলোতে থিয়েটার চর্চা বেগবান করার উদ্দেশ্যে তারা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এমন থিয়েটার কর্মশালা আয়োজন করে যাচ্ছেন।

অধ্যক্ষ বিমলাংশু রায় সুনামগঞ্জ প্রসেনিয়াম থিয়েটার ও প্রশিক্ষক দেবাশীষ তালুকদারের এই প্রচেষ্টাকে সাধুবাদ জানিয়ে বলেন, কলেজে শিক্ষার্থীদের নিয়ে একটি কলেজ থিয়েটার গঠন করতে সকল ধরনের প্রচেষ্টা আমরা গ্রহণ করবো। এতে কলেজের শিক্ষার্থীদের সাংস্কৃতিক কার্যকলাপ বেগবান হবে।

 

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com