1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পৌরসভার সাবেক চেয়ারম্যান রাকেশ রঞ্জন চৌধুরী স্মৃতি চিত্রাংকন প্রতিযোগিতা

  • আপডেট সময় সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩

 

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান, শিক্ষাবিদ ও সমাজসেবী রাকেশ রঞ্জন চৌধুরী স্মৃতি চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরিতে সুনামগঞ্জ সাহিত্য ও সংস্কৃতি চর্চা কেন্দ্র আয়োজিত প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।
সুনামগঞ্জ সাহিত্য ও সংস্কৃতি চর্চা কেন্দ্রের আহ্বায়ক অ্যাড. মলয় চক্রবর্তী রাজু’র সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাড. এনাম আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে বরেণ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলী আমজদ, বিশিষ্ট লেখক সুখেন্দু সেন, দৈনিক সুনামকণ্ঠের সম্পাদক ও প্রকাশক বিজন সেন রায়, হাসন রাজা পরিষদের চেয়ারম্যান সামারীন দেওয়ান, সুনামগঞ্জ জেলা মহিলা পরিষদের সভাপতি গৌরী ভট্টাচার্য্য, বিশিষ্ট আইনজীবী অ্যাড. স্বপন দাস রায়, সমাজসেবী বাবুল চৌধুরী, সিতাংশু চৌধুরী চিনু, সৈয়দ ফখরুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে সুনামগঞ্জ পৌরসভার পক্ষ থেকে পৌরসভার সাবেক চেয়ারম্যান, শিক্ষাবিদ ও সমাজসেবী রাকেশ রঞ্জন চৌধুরীকে মরণোত্তর সম্মাননা স্মারক তার পুত্র প্রবাসী রূপক চৌধুরী বরাবর প্রদান করেন মেয়র নাদের বখত। রূপক চৌধুরীর পক্ষ থেকে ক্রেস্ট গ্রহণ করেন প্রদীপ দাস। পরে চিত্রাংন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। প্রতিযোগিতায় বিভিন্ন ক্যাটাগরিতে ক বিভাগে বিজয়ী হয় রুকনীল শাদীদ, পুষ্পিতা দাস, বোরহান রায় রুদ্র, খ বিভাগে বিজয়ী হয় আদনান, জান্নাত আরা আলী, অনামিশ দাস, গ বিভাগে বিজয়ী হয় শায়লা ইসলাম, মাফরুহা জান্নাত, শীর্ষ দেবনাথ। চিত্রাংকন প্রতিযোগিতায় বিচারক হিসেবে ছিলেন অঞ্জন চৌধুরী ও রুনা লেইস।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com