1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শান্তিগঞ্জে বাঁধের কাজে গাফিলতি : প্রকল্প বাস্তবায়ন কমিটি বাতিল

  • আপডেট সময় রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩

শান্তিগঞ্জ প্রতিনিধি ::
শান্তিগঞ্জে ফসলরক্ষা বাঁধের কাজ যথানিয়মে স¤পন্ন না করায় এবং ফসলরক্ষা বাঁধের কাজে গাফিলতির জন্য পূর্ব বীরগাঁও, পশ্চিম বীরগাঁও ইউনিয়নের খাই হাওড়ের একটি প্রকল্প বাস্তবায়ন কমিটিকে (পিআইসি) বাতিল ও কাউয়াজুরী হাওরের দুইটি পিআইসি’র সভাপতিকে আটকের পর মুচলেকায় ছেড়ে দেয়া হয়েছে।
শনিবার দিনব্যাপী শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও উপজেলা কাবিটা কমিটির সভাপতি মো. আনোয়ার উজ জামানের নেতৃত্বে প্রশাসনের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে উপজেলার খাই হাওর ও কাউয়াজুরী হাওরের ফসলরক্ষা বাঁধ এলাকা পরিদর্শন করা হয়। এসময় বাঁধের কাজ যথানিয়মে স¤পন্ন না করায় এবং ফসলরক্ষা বাঁধের কাজে গাফিলতির জন্য ৬৬নং পিআইসির সভাপতি বীরগাঁও গ্রামের বাসিন্দা কুহিনুর রহমান মিছবাহ ও সাধারণ স¤পাদক মখলিছুর রহমানসহ তাদের পিআইসি বাতিল করা হয়। এছাড়া কাউয়াজুরী হাওরের ৭৯নং সিআইসির সভাপতি মো. মোজাহিদ খান ও ৮২ নং পিআইসি’র সভাপতি মছুনুর রহমানকে যথানিয়মে বাঁধের কাজ স¤পন্ন করার অঙ্গীকার করায় মুচলেকার মাধ্যমে ছেড়ে দেয়া হয়েছে।
এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা জাহিদুল ইসলাম, উপজেলা পানি উন্নয়ন বোর্ডের উপ সহকারী প্রকৌশলী মাহবুব আলম, মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তা হাসান কবির প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com