1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কুরবাননগরে স্বাস্থ্য ও পরিবার কল্যাণকেন্দ্র উদ্বোধন

  • আপডেট সময় শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার কুরবাননগর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণকেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। বৃহ¯পতিবার দুপুরে স্বাস্থ্যকেন্দ্রটির উদ্বোধন করেন জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ ও সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ। স্বাস্থ্যকেন্দ্রটি নির্মাণে ব্যয় হয়েছে ৯০ লক্ষ টাকা।
উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক বিকাশ কুমার দাস, সহকারী পরিচালক ডা. তালুকদার, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী প্রদীপ কুমার শীল, সুনামগঞ্জ সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিশ্বজিৎ কৃষ্ণ চক্রবর্তী, মা ও শিশু কল্যাণকেন্দ্রের ডা. দেবাশীষ শর্মা প্রমুখ।
উদ্বোধন অনুষ্ঠানে সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, গ্রামের মানুষ যাতে দ্রুত সঠিকভাবে স্বাস্থ্যসেবা পায় সে জন্য এই সেবাকেন্দ্র চালু করা হয়েছে। আশা করি এই স্বাস্থ্যসেবাকেন্দ্রটি এলাকার মানুষের উপকারে আসবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com