1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৫ জুন ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

উন্নয়ন অব্যাহত রাখতে আবারো আ.লীগকে দরকার : নূরুল হুদা মুকুট

  • আপডেট সময় শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল হুদা মুকুট বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের ব্যাপক উন্নয়ন হচ্ছে। আমাদের নেত্রী সাধারণ মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর এই পরিশ্রমের কারণেই আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে।
বৃহ¯পতিবার বিকাল ৪টায় সদর উপজেলার কাঠইর ইউনিয়নের পুরান শাখাইতি গ্রামের অষ্টগ্রাম রাসগোবিন্দ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নূরুল হুদা মুকুট আরও বলেন, আমাদের মাননীয় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান সাহেবের অক্লান্ত পরিশ্রমে সুনামগঞ্জে অনেক উন্নয়ন হয়েছে। যা মানুষের কল্পনার বাইরে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে আবারো রাষ্ট্র পরিচালনার দায়িত্বে আনতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল হুদা মুকুট আরও বলেন, বর্তমান সরকার শিক্ষার্থীদের দক্ষতা ভিত্তিক শিক্ষা প্রদানের জন্য কাজ করে যাচ্ছে। শিক্ষার্থীরা পড়ালেখার পাশাপশি খেলাধুলা, সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্নভাবে নিজেকে দক্ষ করে গড়ে তুলতে হবে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আগামী প্রজন্ম আমাদের সবচেয়ে বড় শক্তি।
পরে নূরুল হুদা মুকুট অষ্টগ্রাম রাসগোবিন্দ উচ্চ বিদ্যালয়ের মাঠ ও অন্যান্য উন্নয়নের জন্য ৫ লাখ টাকা অনুদান প্রদানের ঘোষণা দেন।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাড. বুরহান উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবুল কালাম, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান সেন্টু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ স¤পাদক জুবায়ের আহমদ অপু, কাঠইর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুফতি মো. সামছুল ইসলাম।
বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. নুরে আলম ও সহকারী শিক্ষক নেছার আহমদের উপস্থাপনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুস শাহিদ।
আলোচনা সভার আগে ফুলেল শুভেচ্ছা জানানো হয় অতিথিদের। অনুষ্ঠানের শুরুতেই কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী মাহবুবা আক্তার, গীতা থেকে পাঠ করেন শিক্ষার্থী মনিকা দাশ। অভিনন্দনপত্র পাঠ করেন শিক্ষার্থী অন্বিকা সরকার অন্না।
আলোচনা সভা শেষে অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করেন বিদ্যালয় কর্তৃপক্ষ। পরে বিভিন্ন প্রতিযোগতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। পরে মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান পরিবেশিত হয়।
বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানের বিভিন্ন প্রতিযোগিতার সার্বিক পরিচালনায় ছিলেন সহকারী শিক্ষক মো. মহিবুর রহমান, সহযোগিতায় ছিলেন সহকারী শিক্ষক বজলুল বারী, সহকারী শিক্ষক মো. আলমাছ চৌধুরী। ফলাফল সংরক্ষণে ছিলেন বিদ্যালয়ের অফিস সহকারী বিমল চন্দ্র সরকার। প্রাথমিক চিকিৎসার দায়িত্বে ছিলেন ডা. মো. ইমাম হোসেন, সহযোগিতায় ছিলেন সুনীল বিশ্বাস ও মো. আজির উদ্দিন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সাবেক সভাপতি আজিজুল হক ইরানী ও ফারুক মিয়া। এছাড়াও উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক আনোয়ার হোসাইন, আমির হোসেন, অনিকা অধিকারী, জবা রাণী তরফদার, আলমাছ চৌধুরী, ইব্রাহীম খলিল, নেছার আহমদ, ঝুমা দাস প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com