1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

চুরি যাওয়া ৭ ল্যাপটপ উদ্ধার, গ্রেফতার ২

  • আপডেট সময় বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩

শান্তিগঞ্জ প্রতিনিধি ::
শান্তিগঞ্জ থানা পুলিশ ও জগন্নাথপুর সার্কেলের যৌথ অভিযানে বিদ্যালয় থেকে চুরি হওয়া ৭টি ল্যাপটপ উদ্ধার এবং এর সাথে জড়িত ২ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের মঙ্গলবার সুনামগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।
পুলিশ জানায়, শান্তিগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের বীরগাঁও ইমদাদুল হক উচ্চ বিদ্যালয়ের ল্যাব রুমের তালা ভেঙে বৃহ¯পতিবার (৯ ফেব্রুয়ারি) চোর চক্র সাত লক্ষ পঞ্চাশ হাজার টাকা মূল্যের ৭টি ল্যাপটপ চুরি করে নিয়ে যায়। এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজ মিয়া বাদী হয়ে অজ্ঞাতনামা চোরচক্রের বিরুদ্ধে রবিবার (১২ ফেব্রুয়ারি) মামলা দায়ের করেন। মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে জগন্নাথপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার শুভাশীষ ধর ও শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ খালেদ চৌধুরীর নেতৃত্বে পৃথক দুইদল পুলিশ অভিযান পরিচালনা করে ব্রাহ্মণগাঁও গ্রামের মৃত আব্দুল রশিদের ছেলে মহিনুর ইসলাম অনিক (২৫) ও বীরগাঁও গ্রামের জাহান নুরের ছেলে জামিল আহমেদ (২৩)কে গ্রেফতার করে।
গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার শুভাশীষ ধর জানান, পুলিশের দুটি অভিযানে উচ্চ বিদ্যালয় থেকে চুরি হওয়া ৭টি ল্যাপটপ উদ্ধার করে ২জনকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যর ভিত্তিতে সাত লক্ষ পঞ্চাশ হাজার টাকা মূল্যমানের ৭টি চুরি যাওয়া ল্যাপটপ আসামিদের নিকট হতে উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের সুনামগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে। উক্ত ঘটনার সথে জড়িত অন্যান্য পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com