1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সাপকে বিশ্বাস করা যায়, বিএনপি-জামায়াতকে নয় : নানক

  • আপডেট সময় রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার জাহাঙ্গীর কবির নানক বলেছেন, জিয়াউর রহমান আওয়ামী লীগকে শেষ করে দিতে চেয়েছিল, পারেনি। ২১ আগস্ট শেখ হাসিনাকে হত্যা করতে গ্রেনেড হামলা করেছিল। সেই বিএনপি বড় বড় কথা বলে। বিএনপিকে মাঠেই মোকাবিলা করা হবে। সাপকে বিশ্বাস করা যায়, কিন্তু বিএনপি-জামায়াতকে বিশ্বাস করা যায় না।
শনিবার জেলা আওয়ামী লীগের সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জাহাঙ্গীর কবির নানক আরও বলেন, অবৈধভাবে ক্ষমতা দখলকারী জিয়াউর রহমান একাত্তরের রাজাকার, আলবদর, আল শামস মতিউর রহমান নিজামী, গোলাম আজম, সাঈদিকে প্রতিষ্ঠিত করেছিল। সারা বাংলাদেশে মানুষ যখন উচ্চ কণ্ঠে বলেছে শেখ হাসিনা ও শেখ রেহেনাকে দেশে ফিরিয়ে আনতে হবে, তখন জিয়াউর রহমানই ষড়যন্ত্র করেছিল। তবে শেখ হাসিনা ফিরে এসেছিলেন এবং বলেছিলেন, আমি আমার পিতা হত্যার বিচার, আমি একাত্তরের যুদ্ধাপরাধীদের বিচার চাই। নিরবচ্ছিন্নভাবে অকুতোভয় সৈনিক বঙ্গবন্ধু কন্যা লড়াই করে যাচ্ছেন।
জাহাঙ্গীর কবির নানক বলেন, ২০০৭ সালে বিএনপি-জামায়াত যখন ক্ষমতা দখল করে তখন আমাদের কি আত্যাচার চালিয়েছে। এই দেশকে পাকিস্তান বানানোর চেষ্টা করেছিল তারা। এই দেশ থেকে বঙ্গবন্ধুর ইতিহাস ও ঐতিহাসিক ৭ মার্চের ভাষণকে নিষিদ্ধ করেছিলো। কিন্তু সেই বাংলাদেশের মানুষকে সাথে নিয়ে সংগ্রাম লড়াই করে শেখ হাসিনাই ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন। যখনই ভোটের অধিকার পেয়েছে দেশের মানুষ, তখনই আওয়ামী লীগকে ভোটের মধ্য দিয়ে ক্ষমতায় নিয়ে আসে।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com