1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দেশবরেণ্য সাংবাদিক পীর হাবিবের প্রথম মৃত্যুবার্ষিকী আজ

  • আপডেট সময় রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের কৃতী সন্তান, দেশ বরেণ্য সাংবাদিক ও বাংলাদেশ প্রতিদিনের সাবেক নির্বাহী স¤পাদক এবং অনলাইন নিউজ পোর্টাল পূর্বপশ্চিমবিডি’র প্রতিষ্ঠাতা পীর হাবিবুর রহমানের প্রথম মৃত্যুবার্ষিকী আজ রবিবার (৫ ফেব্রুয়ারি)। এ উপলক্ষে স্মরণসভার আয়োজন করা হয়েছে। রোববার (৫ ফেব্রুয়ারি) সকাল ১০টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে এ স্মরণসভা অনুষ্ঠিত হবে। স্মরণসভায় গণমাধ্যম ব্যক্তিত্ব ও সাংবাদিকসহ সংশ্লিষ্ট সবাইকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন বাংলাদেশ প্রতিদিনের স¤পাদক নঈম নিজাম।
উল্লেখ্য, ২০২২ সালের ৫ ফেব্রুয়ারি রাজধানীর ল্যাবএইড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন পীর হাবিবুর রহমান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর।
বরেণ্য সাংবাদিক, রাজনৈতিক বিশ্লেষক ও কলামিস্ট পীর হাবিবুর রহমানের জন্ম ১৯৬৩ সালের ১২ নভেম্বর সুনামগঞ্জ শহরে। রাজশাহী বিশ্ববিদ্যালয় পড়াকালে ১৯৮৪ সাল থেকে সাংবাদিকতায় তাঁর হাতেখড়ি নেন। দীর্ঘ কর্মজীবনে তিনি দৈনিক বাংলাবাজার, যুগান্তর, মানবকণ্ঠ, আমাদের সময় পত্রিকায় কাজ করেছেন। সর্বশেষ তিনি বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী স¤পাদকের দায়িত্ব পালন করছিলেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com