1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দিরাইয়ে প্রভাবশালীদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

  • আপডেট সময় রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩

দিরাই প্রতিনিধি ::
দিরাই উপজেলার কুলঞ্জ গ্রামের মনিরুজ্জামান চৌধুরী ওই গ্রামের সাবান চৌধুরী ও তার সহযোগীদের বিরুদ্ধে তাদের রেকর্ডিয় জমি জবর দখলের অভিযোগ করেছেন। শনিবার দুপুরে দিরাই প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।
লিখিত বক্তব্যে মনিরুজ্জামান চৌধুরী উল্লেখ করেন, কুলঞ্জ মৌজায় অবস্থিত জে এল নং-১৫৪, আর এস খতিয়ান নং ১৮৫, আর এস দাগ নং – ৪৫৩১, ৪৫৩৮, ৪৫৩৯ দাগে মোট ৭.২২ শতক। আর এস খতিয়ান ১৬৮, আর এস দাগ নং ৪৫৪৪, ৪৫৪৬ দাগে ০.৮১, আর এস দাগে ০.১৮ আর এস ৪৫৪৫ দাগে ৩০ শতক আর এস ৪৫৪৪ দাগে ৫২ শতকসহ সকল দাগে মোট ১১ একর আমাদের রেকর্ডিয় জমি। আমরা এ জমির খাজনা দিয়ে আসছি। এ জমিতে মাছের চাষ, বোরোধান, গাছ রোপণ করেছি। গত ২৫ জানুয়ারি গ্রাম্য বিরোধের জের ধরে একই গ্রামের কিছু যুবক আমাদের উপর অতর্কিত হামলা চালিয়ে জোরপূর্বক আমাদের জমি জবর দখল করে নেয়। তারা আমাদের বোরোজমিনের ধানের চারা, গাছের চারা নষ্ট করে। এস্কেভেটর মেশিন দিয়ে মাটি খনন, পুকুর ধ্বংস করে। এতে অন্তত ৬ লক্ষাধিক টাকার ক্ষতি হয়। আমার ছেলে মিলাদ চৌধুরী বাদি হয়ে সুনামগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করলে তারা আমাদেরকে মামলা তুলে না নিলে জানমালের ক্ষতির হুমকি দিচ্ছে। তারা সাবেক এমপি নাছির চৌধুরীর আত্মীয় হওয়ার কেউ তাদের বিরুদ্ধে কথা বলতে পারেনি। বর্তমানে আমরা নিরাপত্তাহীনতায় আছি। রেকর্ডিয় জমি ফিরে পেতে প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করেন মনিরুজ্জামান চৌধুরী ও তার পরিবার। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মনিরুজ্জামান চৌধুরী, ছেলে মিলাদ চৌধুরীসহ পরিবারের সদস্যবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com