1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তাহিরপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০

  • আপডেট সময় রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুরে দু’পক্ষের সংঘর্ষে মহিলাসহ ৩০জন আহত হয়েছে। তাদের মধ্যে তিন জনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। অন্যান্যদের মধ্যে ১০ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।
শনিবার সকালে পূর্ব বিরোধের জের ধরে উপজেলার বাদাঘাট ইউনিয়নের ইউনুছপুর ও দক্ষিণ বড়দল ইউনিয়নের কুকুরকান্দি গ্রামের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।
এলাকাবাসী ও পুলিশ জানায়, মোমিন মেম্বারের বোরো জমি আছে ইউনুছপুর গ্রামের হিরা মিয়া পাঠানের বাড়ির পাশে। সেই জমিতে সকালে দক্ষিণ বড়দল ইউনিয়ন কুকুর কান্দি গ্রামের আব্দুছ সালামের ছেলে শাকিল মিয়াসহ কয়েকজন আগাছা পরিষ্কার করতে গেলে বাদাঘাট ইউনিয়নের ইউনুছপুর গ্রামের দুর্জয় মিয়ার (১৭) সাথে কথা কাটাকাটি হয়। এর জের ধরে দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে বাদাঘাট ইউনিয়নের ইউনুছপুর গ্রামের বাসিন্দা সাজিদ মিয়া (৫০), আতিক মিয়া (৩৫), দুর্জয় মিয়া (১৭), পারভেজ পাঠান (২৩), মনির মিয়া (৩৩)সহ ১৫ জন, অপরপক্ষের দক্ষিণ বড়দল ইউনিয়ন কুকুরকান্দি গ্রামের জোসনা বেগম (৪০), সাকিল মিয়া (২৭), ফারুক মিয়া (৫০), মনির মিয়া (২২), তৌফিক মিয়া (৩৪), আব্দুছ ছালাম (৬৫), ছুরত বানু (৭০) সহ ১৫ জন আহত হয়। তাদের মধ্যে গুরুতর অবস্থায় সাজিদ মিয়া, জোসনা বেগম, ফারুক মিয়াকে সুনামগঞ্জ সদর হাসপাতালে রেফার করা হয়েছে।
তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ ইফতেখার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com