1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পুলিশ নারী কল্যাণ সমিতির শীতবস্ত্র বিতরণ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
বিত্তশালীদের অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ। তিনি বলেন, তীব্র শীত অনেকের জন্য দুর্ভোগের কারণ হয়ে দাঁড়িয়েছে। সবচেয়ে বেশি বিপদে পড়েছেন অভাবী ও গরিব মানুষ। তাই সমাজের বিত্তবান ও মানবিক বোধস¤পন্ন মানুষদের দুর্দশাগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো একান্ত প্রয়োজন, তা না হলে মানুষের দুর্ভোগ আরও বাড়বে। এ ক্ষেত্রে সবাইকে নিজ নিজ দায়িত্ববোধ থেকে এগিয়ে আসতে হবে।
বুধবার দুপুরে শাল্লা উপজেলার ১নং আটগাঁও ইউপির উজানগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সুনামগঞ্জ পুলিশ নারী কল্যাণ সমিতির উদ্যোগে দুই শতাধিক দরিদ্র্য পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণকালে এসব কথা বলেন তিনি।
শীতবস্ত্র অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট দিপু রঞ্জন দাশ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড মিডিয়া) রিপন কুমার মোদক, অতিরিক্ত পুলিশ সুপার (সুনামগঞ্জ সদর সার্কেল) জাহিদুল ইসলাম খান, সুনামগঞ্জ নারী কল্যাণ সমিতির সভানেত্রী নুরুন নাহার মুনমুন, সদস্য বিভা রাণী সরকার, মাসরুপা তাসনিম, শাল্লা থানা অফিসার ইনচার্জ আমিনুল ইসলামসহ অন্যান্যরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com