1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আমার নির্বাচনী এলাকা আর অবহেলিত থাকবে না -পীর মিসবাহ এমপি 

  • আপডেট সময় সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার :

বন্যায় ক্ষতিগ্রস্ত সড়কের ২০ কোটি টাকা ব্যয়ে মেরামত ও পুনর্বাসন কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার বিকালে সুনামগঞ্জ-জামালগঞ্জ সড়কের আম্বর পয়েন্ট হতে সংগ্রামপুর পর্যন্ত ১৬ কিলোমিটার সড়ক মেরামত ও পুনর্বাসন কাজের উদ্বোধন করেন জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ।

সড়ক মেরামতের কাজ উদ্বোধন শেষে আম্বর পয়েন্টের পাশে স্থানীয় বাসিন্দাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, বন্যায় সুনামগঞ্জের সড়ক যোগাযোগের ব্যাপক ক্ষতি হওয়ায় ভোগান্তিতে পড়েন এই অঞ্চলের মানুষ। তাদের সেই ভোগান্তিতে দূর করতে ২০ কোটি টাকা ব্যয়ে এই সড়ক মেরামত কাজের উদ্বোধন করা হয়েছে। তিনি বলেন, সুনামগঞ্জের মানুষের কষ্টে থাকা মানেই আমি কষ্টে থাকা। কারণ এই মানুষদের সাথে আমার আত্মার স¤পর্ক যা কখনো ছিন্ন হওয়ার নয়। শুধু তাই নয়, আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর কথা দিয়েছিলাম আমার নির্বাচনী এলাকা আর অবহেলিত থাকবে না। এটাকে আমি আধুনিক মডেল এলাকা হিসেবে নির্মাণ করবো। আজকে আমার নির্বাচনী পুরো এলাকায় জুড়ে আমি উন্নয়ন করছি। যেখানে রাস্তা নেই সেখানে রাস্তা নির্মাণ করছি। এমনকি আমার বাড়ির দরজা সব সময় খুলা রাখি যাতে কোনো মানুষ কোনো সমস্যায় নিয়ে আমার বাড়ির দরজার সামনে থেকে ফিরে না আসে। আমি আপনাদের ভালোবাসা নিয়ে বাঁচতে চাই। আপনাদের সাথে নিয়েই সুনামগঞ্জের উন্নয়ন করতে চাই।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী মো. আশরাফুল ইসলাম, জেলা পরিষদের প্যানেল চেয়াম্যান মনির উদ্দিন মনির, গৌরারং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী, জাপা নেতা সাজ্জাদুর রহমান সাজু, আব্দুল কদ্দুস, ইউপি সদস্য সালেক মিয়া, আব্দুস সোবাহান, মতিন মিয়া, হাসিন মিয়া, আব্দুল জব্বার, আশরাফ মিয়া প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com