1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নদীতে লুকিয়ে রাখা মদের চালানসহ গ্রেপ্তার ১

  • আপডেট সময় শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩

তাহিরপুর প্রতিনিধি ::
তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ তদন্তকেন্দ্রের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নদীর তলদেশে লুকিয়ে রাখা বিদেশি মদের চালানসহ একজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত কামাল হোসেন (৩৫) উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের নামে চতুর্ভুজ গ্রামের জামাল উদ্দিনের ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, বুধবার মধ্যরাতে তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ এসআই মো. জাহাঙ্গীর হোসাইনের নেতৃত্বে ও এসএসআই নাজিম উদ্দিন, এএসআই মো. জাকির হোসাইনের সহযোগিতায় উপজেলার চতুর্ভুজ গ্রামে কামাল হোসেনের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় তার বাড়ির কাছ থেকে ১ বোতল মদ উদ্ধার করা হয়। পরে তার স্বীকারোক্তিতে তার বাড়ির পাশর্^বর্তী কেন্দুয়া নদীর তলদেশ থেকে ৩টি বস্তা ভর্তি ভারতীয় আমদানি নিষিদ্ধ ম্যাকডোয়েলস-নাম্বার ওয়ান ৩৭৫ এমএল ৭১ বোতল মদ উদ্ধার করা হয়।
তাহিরপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মদ ইফতেখার হোসেন জানান, গ্রেপ্তারকৃত কামাল হোসেনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরপূর্বক তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com