1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:০৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শহরে শিক্ষিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • আপডেট সময় মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ শহরের একটি ভাড়া বাসা থেকে স্কুল শিক্ষিকা সমাপ্তি পাল সোনালী’র ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি শান্তিগঞ্জ উপজেলার মৃত নিবারণ চন্দ্র পালের মেয়ে। সোনালী শান্তিগঞ্জের মুক্তাখাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ছিলেন। রবিবার দুপুর দেড়টার দিকে শহরের জামতলার একটি ভাড়া বাসা থেকে পুলিশ তার মরদেহটি উদ্ধার করে। তিনি দীর্ঘদিন যাবৎ এই বাসায় একা ভাড়া থাকতেন।
স্থানীয়রা জানান, জামতলা এলাকায় দীর্ঘদিন ধরে ভাড়া বাসায় থাকছিলেন সোনালী। রবিবার সকালে স্কুলে অনুপস্থিতির কারণ জানতে লোক পাঠান বিদ্যালয়ের প্রধান শিক্ষক। পরে বাসার দরজা টেবিল দিয়ে আটকানো দেখেন। এছাড়া সোনালীর মরদেহ ঝুলতে দেখে পুলিশে খবর দেওয়া হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সালেহ আহমদ জানান, সোনালী পাল এক দশক ধরে আমাদের বিদ্যালয়ে কর্মরত ছিলেন। শহরের একটি বাসায় ভাড়া থেকে তিনি নিয়মিত স্কুলে যাতায়াত করতেন। রবিবার তিনি স্কুলে অনুপস্থিত থাকায় দুপুরের দিকে খোঁজ নিতে তার বাসায় লোক পাঠাই। এরপর খবর পাই বাসা থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে। এর চেয়ে বেশি কিছু আমরা জানি না।
শিক্ষিকার মামাতো ভাই তপু পাল জানান, সকালে স্কুলে অনুপস্থিতির কারণ জানতে চেয়ে প্রধান শিক্ষক তাকে ফোন দিলে তিনি সোনালী পালের বাসায় এসে দেখেন দরজা একটা টেবিল দিয়ে আটকানো, ভেতরে সোনালীর মরদেহ ঝুলছে।
সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন বলেন, শিক্ষিকার মরদেহটি ঘরের ফ্যানের সঙ্গে ঝুলছিল। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com