1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বাঁধের কাজে অনিয়ম বরদাস্ত করা হবে না : ব্যারিস্টার ইমন

  • আপডেট সময় মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন বলেছেন, আমরা আশাবাদী দ্রুত ও সঠিক সময়ে ফসলরক্ষা বাঁধের কাজ শেষ হবে। তবে ফসলরক্ষা বাঁধ নির্মাণ প্রকল্পে কোনো প্রকার অনিয়ম বরদাস্ত করা হবে না। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হাওর রক্ষা বাঁধের কাজে সবাইকে তৎপর থাকার নির্দেশনা দিয়েছেন।
সোমবার সকালে জামালগঞ্জের পাগনার হাওরের ফসল রক্ষা বাঁধ (উজ্জ্বলপুর- জাল্লাবাজ বাঁধ) পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।
ব্যারিস্টার এনামুল কবির ইমন আরও বলেন, আগাম বন্যার হাত থেকে হাওরের ফসল রক্ষা করতে বাঁধ ও বেড়ি বাঁধ নির্মাণকাজ নীতিমালা অনুযায়ী দ্রুত সম্পন্ন করতে হবে। সুনামগঞ্জের হাওরের বাঁধ নিয়ে যেন সরকারের ভাবমূর্তি বিনষ্ট না হয় সে জন্য আওয়ামীলীগ ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের কড়া নজরদারির প্রয়োজন। বাঁধ ভেঙে যাওয়ার সম্ভবনা আছে এমন মুহূর্তে সাজসজ্জায় শো-ডাউন করার চেয়ে বাঁধ তৈরির সময়ই গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে। অপ্রয়োজনীয় বাঁধ দিয়ে সরকারের কোষাগারের অর্থ যেন অপচয় না হয় সেই দিকে সংশ্লিষ্ট কর্র্তৃপক্ষ ও স্থানীয় জনপ্রতিনিধি কৃষক সমাজকে ভূমিকা রাখতে হবে। এ সরকারের উন্নয়নকাজে কেউ যেন বিঘœ ঘটাতে না পারে সেজন্য সবাইকে সতর্ক থাকতে হবে।
বাঁধ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ, সদস্য শামীম আহম্মেদ আখঞ্জী, জামালগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল আল আজাদ, ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দি রাজু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জামান, উপজেলার যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মকবুল হোসেন আফিন্দী, সাবেক ছাত্রনেতা সুস্তির তালুকদার, ভীমখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান শাহ, সদস্য মোহম্মদ বদিউজ্জামান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com