1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

গ্রাহকদের স্বর্ণ নিয়ে স্বর্ণকার উধাও

  • আপডেট সময় মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
জগন্নাথপুর উপজেলার কলকলি ইউনিয়নে সিদরপাশা বাজারে স্বর্ণ চুরির ঘটনা ঘটেছে। বাজারের এক স্বর্ণ দোকানে গ্রাহকদের রাখা স্বর্ণ চুরি করে পালিয়ে গেছে স্বর্ণকার। এ ব্যাপারে জগন্নাথপুর থানায় অভিযোগ দায়ের করেছেন দোকানের মালিক মো. আবুল কালাম।
অভিযোগ সূত্রে জানা যায়, স্থানীয় সিদরপাশা গ্রামে ব্যবসায়ী আবুল কালামের দোকান ঘর ভাড়া নিয়ে স্বর্ণের কাজ করতেন কিশোরগঞ্জ জেলার ভাটিয়া মীরপাড়া গ্রামের এখলাছ মিয়া ও তার দুই সহযোগী হাদিছ মিয়া ও মো. সুলেমান মিয়া নামের তিন যুবক। দীর্ঘ দুই বছর ধরে ব্যবসার সুবাদে এলাকার জানাশোনা হয় এই তিন স্বর্ণকারের। গত ৩ জানুয়ারি সিদরপাশা গ্রামের মৃত জাহির উল্লাহ’র স্ত্রী হাদিছা বিবি তার তিন ভরি চার আনা ওজনে একটি স্বর্ণের হার মেরামত করতে স্বর্ণের দোকানে নিয়ে গেলে কাজ করার কথা বলে হারটি রেখে দেয় স্বর্ণকার এখলাছ মিয়া। পরদিন হারটি গ্রাহক হাদিছা বিবিকে ফেরত দেয়ার কথা থাকলেও ওইদিন বিকেলেই দোকান তালাবদ্ধ করে পালিয়ে যায় স্বর্ণকার এখলাছ মিয়া, হাদিছ মিয়া ও মো. সুলেমান মিয়া। হাদিছা বিবির মতো এলাকার একাধিক গ্রাহকের গচ্ছিত মূল্যবান স্বর্ণ ও রুপার গহনা গচ্ছিত ছিল অভিযুক্তদের কাছে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
সিদরপাশা গ্রামের মো. আবুল কালাম বলেন, এই তিন যুবক আমাদের বাজারে ব্যবসা করতো। তারা আমার দোকান ভাড়া নিয়ে গত দুই বছর ধরে ব্যবসা করছে। মানুষ তাদের বিশ^াস কত। এইভাবে ভয়াবহ প্রতারণা করে স্বর্ণ-রুপা নিয়ে পালিয়ে যাবে তা কে জানে। তিন প্রতারককে আইনের আওতায় নিয়ে আসতে সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ এই ভুক্তভোগীর।
অভিযোগটি তদন্তাধীন রয়েছে বলে জানান জগন্নাথপুর থানার ওসি মো. মিজানুর রহমান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com