1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

এসএ পরিবহনের গাড়িভর্তি অবৈধ পণ্যের চালান জব্দ

  • আপডেট সময় মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে এসএ পরিবহনের গাড়ি আটক করে ভারতীয় অবৈধ মালামালের বিশাল চালান জব্দ করা হয়েছে টাস্কফোর্সের অভিযানে। শনিবার (২১ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে সুনামগঞ্জ-২৮ বিজিবি গেইটের সামনের সড়ক থেকে এই মালামাল জব্দ করা হয়। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ, বিজিবি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। এ ঘটনায় এসএ পরিবহনের সুনামগঞ্জ অফিসের সংশ্লিষ্টরা জড়িত বলে অভিযান পরিচালনাকারীরা জানিয়েছেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শনিবার রাত সাড়ে ৮টার সময় সুনামগঞ্জ শহরের পুরাতন বাসস্টেশন থেকে এসএ পরিবহনের (ঢাকা মেট্রো অ ১৪-১৬৮৭) একটি গাড়ি মালামাল নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয়। গাড়িতে এসএ টিভি লেখা স্থায়ী বিলবোর্ডও ছিল। গাড়িতে ভারত থেকে অবৈধভাবে নিয়ে আসা নানা কাপড়, কসমেটিক্স, হরলিক্স, চকলেটসহ নানা ধরনের সামগ্রী ছিল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তুরাব হোসেন, পুলিশ, বিজিবি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সংশ্লিষ্টদের নিয়ে টাস্কফোর্সের মাধ্যমে ২৮ বিজিবি গেটের সামনে গাড়িটি আটক করা হয়। গাড়ির চালক মালামালের বৈধ কোন কাগজপত্র দেখাতে না পারায় এসএ পরিবহনের ম্যানেজার শওকত কামালকে তলব করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। ম্যানেজার এসেও কোন বৈধ কাগজপত্র দেখাতে পারেননি। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মালামাল জব্দ করার নির্দেশ দেন। জব্দকৃত মালামালের মধ্যে অবৈধভাবে নিয়ে আসা থান কাপড়, বেনারসি শাড়ি, হরলিক্স, তেল, এলোভেরা জেল, জনসন বেবি তেল, চকলেটসহ নানা ধরনের সামগ্রী রয়েছে। জব্দকৃত এসব পণ্যের মূল্য প্রায় ৬ লক্ষ ১৫ হাজার ৩৭০ টাকা।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তুরাব হোসেন বলেন, এসএ পরিবহনের গাড়ি থেকে অবৈধভাবে নিয়ে আসা ভারতীয় বিভিন্ন পণ্য জব্দ করা হয়। এ ঘটনায় সুনামগঞ্জ এসএ পরিবহনের ম্যানেজারকে আটক করা হয়েছে। এসময় প্রশাসনের সঙ্গে পুলিশ, বিজিবি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সংশ্লিষ্টরাও ছিলেন। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com