1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শীতবস্ত্র পেলেন এক হাজার শীতার্ত মানুষ

  • আপডেট সময় রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়ন ও বিশ্বম্ভরপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের দরিদ্র শীতার্ত মানুষ, স্কুল শিক্ষার্থী ও বিভিন্ন উপজেলার মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার সকালে সুনামগঞ্জ সদর উপজেলার আহমদাবাদস্থ দিলশাদ – হাজেরা অরফানেজ এন্ড ওয়েলফেয়ার সেন্টার প্রাঙ্গণে এক হাজার শীতের কম্বল বিতরণ করা হয়।
মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব ও খুলনার বিভাগীয় কমিশনার মো. জিল্লুর রহমান চৌধুরীর সহায়তায় ও অমিয়ধারা (স্বেচ্ছাসেবী সমাজকল্যাণমূলক সংস্থা), মানুষ মানুষের জন্য ফাউন্ডেশন এবং দিলশাদ- হাজেরা অরফানেজ এন্ড ওয়েলফেয়ার সেন্টারের যৌথ উদ্যোগে শীতবস্ত্র বিতরণে উপস্থিত ছিলেন – মানুষ মানুষের জন্য ফাউন্ডেশনের সভাপতি আব্দুল মজিদ, বিশিষ্ট মুরব্বি ও সমাজসেবী মো. সাবাজ মিয়া চৌধুরী, টুকের বাজার মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুল ওয়াহাব, অমিয়ধারা (সমাজকল্যাণমূলক সংস্থা)-এর সভাপতি অ্যাডভোকেট প্রণব কান্তি দাশ, মানুষ মানুষের জন্য ফাউন্ডেশনের সাধারণ স¤পাদক মো. আবু সুফিয়ান চৌধুরী, অমিয়ধারা’র সাধারণ স¤পাদক অধ্যাপক নুরুজ আলী, দিলশাদ-হাজেরা অরফানেজ এন্ড ওয়েলফেয়ার সেন্টারের সাধারণ স¤পাদক হাফিজ সালমান আহমেদ, সমাজসেবী মো. আবুল কালাম, রেজাউল করিম সোয়েব, অমিয়ধারা’র শিক্ষা ও সাংস্কৃতি স¤পাদক অঞ্জন কুমার দে, সাংগঠনিক স¤পাদক প্রভাষক দুলাল মিয়া, সমাজকল্যাণ স¤পাদক সমীরণ তালুকদার, তথ্য প্রযুক্তি স¤পাদক মেহেদী হাসান চৌধুরী, নির্বাহী সদস্য বরকত আলী ইমন, আলমগীর হোসেন, আসিফ বিল্লাহ, শাহীন চৌধুরী প্রমুখ।
সংগঠনের নেতৃত্বেবৃন্দ বলেন- হাড়কাঁপানো শীত আর ঘন কুয়াশায় দরিদ্র শীতার্ত মানুষের কষ্টের সীমা নেই। এসব শীতার্ত দরিদ্রের মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেদের ভাগ্যবান মনে করছি। করোনা মহামারির সময়েও আমরা সক্রিয়ভাবে মানুষেরা পাশে ছিলাম। সমাজের মানুষের কল্যাণে আমাদের কর্মসূচিসমূহ অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com