1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শেখ কামাল ছিলেন তারুণ্যের প্রতীক : জেলা প্রশাসক

  • আপডেট সময় শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সহযোগিতায় এবং সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস-এর উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় জেলা স্টেডিয়ামে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস-এর উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী বলেন, বাংলাদেশ সরকার ক্রীড়াবান্ধব সরকার। যার ফলে ক্রীড়া জগতে সাফল্য এসেছে। তিনি বলেন, শেখ কামাল তারুণ্যের প্রতীক ছিলেন এবং যুবকদের অহংকার ছিলেন। তারই ধারাবাহিকতায় আগামীদিনের শক্তি যুবকেরা। দেশের উন্নয়নে ভূমিকা রাখবে এই যুবকেরা। যেকোনো কাজেও ভাল ভূমিকা রাখতে পারবে তারা। তাদেরকে সঠিকভাবে গড়ে তোলতে এই গেমসের আয়োজন করা হয়েছে।
তিনি আরও বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় পারস্পরিক সম্পর্ক গড়ে উঠে। খেলাধুলায় প্রতিষ্ঠিত যুবকেরা স্মার্ট বাংলাদেশ গড়ে তোলতে অগ্রণী ভূমিকা পালন করবে এটা আমাদের বিশ্বাস।
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ স¤পাদক ও বর্তমান সহ-সভাপতি মো. নাজির আহমদ চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সিরাজুর রহমান সিরাজ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ স¤পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস-এর আহ্বায়ক মো. পারভেজ আহমেদ চৌধুরী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. মো. আবুল হোসেন, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল নোমান, সদস্য দিলারা বেগম।
উদ্বোধনী অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য হোসেন আহমদ রাসেল।
উদ্বোধনী অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য সদস্যবৃন্দ, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, নারীনেত্রীবৃন্দ, বিভিন্ন স্থানের ক্রীড়ামোদীগণ এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন উপস্থিত ছিলেন।
সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে ৩ দিনব্যাপী অন্যান্য উপজেলা থেকে আগত বালক-বালিকাদের মধ্যে বিভিন্ন ইভেন্টের খেলা অনুষ্ঠিত হবে। প্রথমদিন বৃহ¯পতিবার অ্যাথলেটিক্স ও দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় ছিল ১শ’ মিটার ¯িপ্রন্ট, ২শ মিটার ¯িপ্রন্ট, ৪শ’ মিটার ¯িপ্রন্ট, ৮শ’ মিটার ¯িপ্রন্ট, ১৫শ’ মিটার ¯িপ্রন্ট। ছিল গোলক নিক্ষেপ, হাইজা¤প, লংজা¤প প্রতিযোগিতা।
আজ শুক্রবার কারাতে, ব্যাডমিন্টন ও সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ওইদিন দুপুর ১২টায় সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় পুকুরে সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। আগামীকাল শনিবার অনুষ্ঠিত হবে হ্যান্ডবল, টেবিল টেনিস ও কাবাডি প্রতিযোগিতা।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে পায়রা অবমুক্ত করেন অতিথিবৃন্দ।

 

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com