1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিয়াম ল্যাবরেটরি স্কুলে বই উৎসব

  • আপডেট সময় শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
জেলার একমাত্র ইংলিশ ভার্সনের স্কুল ‘বিয়াম ল্যাবরেটরি স্কুল’-এ বই উৎসব অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহ¯পতিবার সকাল ১১ টায় বিয়াম ল্যাবরেটরি স্কুলের মিলনায়তনে বই উৎসব উদযাপিত হয়।
বই উৎসবে প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের হাতে নতুন বই তোলে দেন বিয়াম ল্যাবরেটরি স্কুল পরিচালনা কমিটির সভাপতি জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী।
স্কুলের সহকারী শিক্ষক অভিজিৎ রায়ের সঞ্চালনায় বই উৎসবে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও বিয়াম ল্যাবরেটরী স্কুল পরিচালনা কমিটির সহ-সভাপতি শেখ মহি উদ্দিন ও তার সহধর্মিণী সৈয়দা সুমাইয়া আফরোজ এবং জেলা প্রশাসনের সহকারী কমিশনার (নেজারত ডেপুটি কালেক্টার) মেহেদী হাসান।
এসময় আরও উপস্থিত ছিলেন স্কুলের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আবুল হাসান, সহকারী শিক্ষক নাজিরা জাহান চৌধুরী, দিপায়ন চৌধুরী, রুমা চক্রবর্তী, ফারজানা আক্তার, আমিনা খাতুন, ¯িœগ্ধা রায়, রাকিব হাসান, আব্দুর রাজ্জাক, জাকিয়া সুলতানা, ফারসিয়া বিনতে আলম, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ।
বই উৎসবে অভিভাবকদের পক্ষে স্কুলের নানা বিষয়ে জেলা প্রশাসকের কাছে দাবি-দাবা তোলে ধরেন সাবেক পৌর কাউন্সিলর আব্দুল্লাহ আল নোমান।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com