1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জগন্নাথপুর মডেল মসজিদ পরিচালনা কমিটির দুই সদস্য পরিবর্তনের দাবি

  • আপডেট সময় শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুর উপজেলা মডেল মসজিদ পরিচালনা কমিটি থেকে ২ সদস্য পরিবর্তনের দাবি উঠেছে। ১০ সদস্যবিশিষ্ট জগন্নাথপুর উপজেলা মডেল মসজিদ পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। এর মধ্যে ২ সদস্যকে পরিবর্তনের দাবিতে গত ২০ ডিসেম্বর জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মো. সাজেদুল ইসলাম বরাবরে উপজেলা পরিষদ জামে মসজিদের পেশ ইমাম মাওলানা নিজাম উদ্দিন জালালী লিখিত আবেদন করেন। এছাড়া পৃথকভাবে ৭নং সদস্য পরিবর্তনের দাবিতে আবদুল ওয়াহিদ আকল আলী নামে আরেকজন মুসল্লি লিখিত আবেদন করেছেন।
এতে উল্লেখ করা হয়, মসজিদ পরিচালনা কমিটির ৭নং সদস্য মুহিবুর রহমান এ মসজিদের নিয়মিত মুসল্লি নন। তার বাড়িও ১.৫০ কিলোমিটার দূরে। তিনি কোন অবস্থায় সদস্য হতে পারেন না। এছাড়া আশপাশে অনেক অধ্যক্ষ থাকা সত্বেও উপজেলার প্রায় ১০ কিলোমিটার দূরে থাকা আরেক অধ্যক্ষকে সদস্য করা হয়েছে। যা নীতিমালা ২১ পরিপন্থি। তাই এ ২ সদস্যকে পরিবর্তন করে নীতিমালা অনুযায়ী সদস্য অন্তর্ভুক্তির আবেদন জানানো হয়।
এ বিষয়ে জানতে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মো. সাজেদুল ইসলামের সাথে যোগাযোগ করেও কথা বলা সম্ভব হয়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com