1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আস্তমা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির শীতবস্ত্র বিতরণ

  • আপডেট সময় মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
শান্তিগঞ্জের জয়কলস ইউনিয়নের অসহায় শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে আস্তমা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিমিটেড। মঙ্গলবার বিকেলে আস্তমা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সংগঠনের সভাপতি হেলাল মিয়ার সভাপতিত্বে ও কার্যনির্বাহী সদস্য শাকিল আহমদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নুর হোসেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা মাসুদ আহমদ, সাবেক ছাত্রলীগ নেতা ও ব্যবসায়ী মো. মাসুক আহমদ, যুবলীগ নেতা আবু খালেদ চৌধুরী রুবেল, গণমাধ্যমকর্মী ইমরান আহমদ, নোহান আরেফিন নেওয়াজ ও সায়াদ হোসেন সবুজ। বক্তব্য শেষে অসহায় শীতার্তদের হাতে শীতবস্ত্র তুলে দেন অতিথিবৃন্দ।
এ সময় উপস্থিত ছিলেন জয়কলস ইউনিয়নের ইউপি সদস্য তহুরা বেগম, আস্তমা গ্রামের মুরব্বি মজর আলী, আ. রশিদ, রইছ মিয়া, তাজনুর, নুর মিয়া, শফিকুন নুর, মিরাশ, মজরি, ফজর আলী প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com