1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ-১ আসনে আ.লীগের মনোনয়ন চান ড. রফিকুল ইসলাম

  • আপডেট সময় সোমবার, ২ জানুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী প্রফেসর ড. রফিকুল ইসলাম চৌধুরী বলেছেন, আমি সুনামগঞ্জ-১ আসনের সাধারণ মানুষের কাছে পৌঁছতে পেরেছি। সাধারণ মানুষের পাশে থেকেছি। হাওরবেষ্টিত সুনামগঞ্জের ধর্মপাশা, মধ্যনগর, তাহিরপুর ও জামালগঞ্জের মানুষ খুবই অবহেলিত। তাঁদের ভাগ্যের কোনো পরিবর্তন হয়নি। অবহেলিত ওই সব এলাকার উন্নয়নের লক্ষ্যে জনগণ আমাকে জাতীয় নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য তাগিদ দিচ্ছেন।
রোববার (১ জানুয়ারি) বিকেলে শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি লাইব্রেরি মিলনায়তনে মিট দ্য প্রেস অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, আগামী জাতীয় নির্বাচন অনেক চ্যালেঞ্জিং। দেশের অর্থনীতিতে ইউক্রেন, রাশিয়ার যুদ্ধের প্রভাব পড়েছে। আমার নির্বাচনী এলাকার সবাই বলছেন শুধু ইউনিভার্সিটিতে পড়ে থাকলে চলবে না। আপনি মাঠে যেয়ে সাধারণ মানুষের জন্য কাজ করেন। এলাকায় আমার সঙ্গে কারো কোনো বিভাজন নেই, কারো জমি, বিল, টেন্ডার নিয়ে বিরোধ নেই। নির্বাচনে কোটি টাকার বাজেট করতে চাই না। জনগণের ভালোবাসা নিয়ে রাজনীতি করতে চাই। দেশের উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনা হাজার হাজার কোটি টাকা দিতে প্রস্তুত। যদি আলোকিত মানুষ এসব জায়গায় আসতে পারে। এখন অনেকের রাজনীতি এবং জীবিকা একিভূত হয়ে গেছে। তবে রাজনীতি নষ্ট হয়ে যায়নি, ভালো মানুষদেরকে রাজনীতিতে আসতে হবে।
অনমিট দ্য প্রেসে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ শেরগুল আহমেদ, সাধারণ সম্পাদক রওনক আহমদ বখত, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, দৈনিক সুনামগঞ্জের খবর সম্পাদক পঙ্কজ কান্তি দে, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ স¤পাদক হিমাদ্রি শেখর ভদ্র মিঠু প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com