1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ০২ এপ্রিল ২০২৩, ১২:০৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জের মানুষের ভাগ্য নিয়ে কেউ ছিনিমিনি খেলতে আসবেন না : এমপি মিসবাহ

  • আপডেট সময় সোমবার, ২ জানুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, আমার নির্বাচনী এলাকার মানুষেরা সুনামগঞ্জ শহরকে আজ মিছিলের শহরে পরিণত করেছেন। সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুরের মানুষেরা বিগত ইউপি নির্বাচনে ব্যালটের মাধ্যমে প্রমাণ করেছেন আমাদেরকে যে ভালোবাসেন।
রবিবার (১ জানুয়ারি) দুপুরে সুনামগঞ্জ শহরের আলফাত স্কয়ারে জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।
এমপি পীর মিসবাহ আরও বলেন, ইতিপূর্বে সুনামগঞ্জ শহরের এই ট্রাফিক পয়েন্টে দাঁড়িয়ে ঘোষণা দিয়েছিলাম আমি গরিব মানুষের পাশে আছি। কারণ আমি কোনো সাহেব নই, গরিব মানুষের সন্তান, আপনাদের একজন কর্মী। গরিব মানুষ তথা সুনামগঞ্জবাসীর উন্নয়নের জন্য বারবার জাতীয় সংসদে কথা বলেছি। সুনামগঞ্জের ধারারগাঁও-হালুয়ারঘাট সেতু নির্মাণের প্রথম দাবি আমি জানিয়েছিলাম। সেতুটি প্রকল্পভুক্ত হয়েছে। চলতি নদীর উপর ব্রিজের জন্য দাবি জানিয়েছিলাম আমার দাবির মাধ্যমে সেটি হয়েছে। এসব বিষয়ে অনেক মিথ্যাচার ও গীবত হচ্ছে। আপনারা গায়েবি কথায় কান দিবেন না।
তিনি বলেন, এছাড়াও সুনামগঞ্জে আরও অনেক ব্রিজ করে দিয়েছি। সুনামগঞ্জের উন্নয়নের জন্য দিন-রাত পরিশ্রম করেছি, সংসদে উন্নয়নের দাবি তুলে ধরেছি। স্কুল, মাদরাসার অবকাঠামো নির্মাণ করে দিয়েছি। মেডিকেল কলেজ ও হাসপাতালের জন্য সংসদে কথা বলেছি, বিশ্ববিদ্যালয় যেন সুনামগঞ্জ সদরে হয় এজন্য আপনাদের সাথে নিয়ে আন্দোলন করেছিলাম। সুনামগঞ্জের মাটির সন্তান হিসেবে আমি মানুষের অধিকার আদায়ের জন্য সংসদে কথা বলেছি।
এমপি পীর মিসবাহ বলেন, হাওরের বোরো ফসল নিয়ে কেউ যেন ছিনিমিনি না খেলতে পারে। বেড়িবাঁধ নির্মাণে কোনো অনিয়ম দুর্নীতি ছাড় দেয়া হবে না। ফসলরক্ষা বাঁধের কাজে কোনো অনিয়ম সহ্য করা হবে না। মানুষ যেন তাঁদের সোনার ফসল ঘরে তুলতে পারে সেটি নিশ্চিত করতে হবে।
তিনি বলেন, সুনামগঞ্জের মানুষের ভাগ্য নিয়ে কেউ ছিনিমিনি খেলতে আসবেন না। সুনামগঞ্জের আদর্শিক রাজনীতি আমরা লালন করেছি। আগামীতে আমরা বিজয়ের মুকুট ছিনিয়ে নিয়ে আসবো ইনশাল্লাহ। মানুষের ভালোবাসার শক্তিতে বিজয় আসবে।
জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ও জাহাঙ্গীরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রশিদ আহমদের সভাপতিত্বে ও সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাজ্জাদুর রহমান সাজুর পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মনির উদ্দিন মনির, মোহাম্মদ আলী খুশনূর, জাতীয় পার্টি নেতা ও ইউপি চেয়ারম্যান ফারুক আহমেদ, ইউপি চেয়ারম্যান শওকত আলী, আব্দুল কাদির, এরশাদ আহমদ, পেয়ারা বেগম, ফরিদা বেগম, মো. মহিনুর রহমান মহিম প্রমুখ। এসময় জাতীয় পার্টি নেতা জসিম উদ্দিন সরকার, সাজিদুর, জামাল উদ্দিনসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ কয়েক হাজার জনতা সরকারি জুবিলী হাইস্কুল মাঠে খ- খ- মিছিল সহকারে এসে জড়ো হন। পরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে আলফাত স্কয়ারের সমাবেশে মিলিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com