1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জগন্নাথপুর-রসুলগঞ্জ সড়ক মেরামত কাজ শুরু

  • আপডেট সময় শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুরে-রসুলগঞ্জ সড়ক মেরামত কাজ শুরু হযেছে। এতে জনমনে স্বস্তি বিরাজ করছে।
জানাগেছে, জগন্নাথপুর সদর থেকে পাটলি ইউনিয়নের রসুলগঞ্জ বাজার পর্যন্ত সড়কটির অবস্থা খুবই বেহাল ছিল। সড়কের বেহাল দশার কারণে দীর্ঘদিন ধরে মানুষ ভোগান্তির শিকার হয়ে আসছিলেন। অবশেষে সড়কের কাজ হচ্ছে দেখে ভুক্তভোগী জনতার মধ্যে স্বস্তি বিরাজ করছে।
শুক্রবার সরেজমিনে দেখা যায়, জগন্নাথপুর উপজেলা এলজিইডি অধিদপ্তরের মাধ্যমে কেশব-রসুলগঞ্জ সড়কের সাতহাল ও কেশবপুর এলাকার মধ্যবর্তী স্থানের সড়কে কার্পেটিং কাজ চলছে। এতে সড়কের দুই দিক থেকে গাড়ি আটকে যানজট সৃষ্টি হয়।
এ সময় যানজটে আটকে পড়া পথচারীরা সন্তোষ প্রকাশ করে বলেন, দীর্ঘদিন পরে হলেও সড়কে কাজ দেখে আমরা আনন্দিত হয়েছি।
কাজ তদারককারী জগন্নাথপুর উপজেলা এলজিইডি অধিদপ্তরের কার্যসহকারী আলমগীর জানান, অত্যাধুনিক প্রযুক্তিতে উন্নতমানের পেপার মেশিনের মাধ্যমে দ্রুত ও মানসম্মত কার্পেটিং কাজ করা হচ্ছে।
পাটলি ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, সড়কে সুন্দর কাজ দেখে মানুষ আনন্দিত হয়েছেন।
জগন্নাথপুর উপজেলা প্রকৌশলী (এলজিইডি) সোহরাব হোসেন জানান, গ্রামীণ যোগাযোগ উন্নয়ন প্রকল্প-২ এর আওতায় ৬ কোটি ১৩ লাখ ৫৮ হাজার টাকা ব্যয়ে কেশবপুর-রসুলগঞ্জ-টুকেরবাজার-পুনাউল্লাহ বাজার পর্যন্ত ১৫ কিলোমিটার সড়কের কাজ দ্রুত এগিয়ে চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com